বগুড়ায় গ্রেফতার ৪০

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৩:০৭ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৯

বগুড়ায় ফের মাদকবিরোধী অভিযান শুরু করেছে পুলিশ। পুলিশ সপ্তাহ পরবর্তী মাদকবিরোধী অভিযানে গত ২৪ ঘণ্টায় ২০ মামলায় ৪০ জন মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। এর মধ্যে আমিনুর রহমান নামে প্রাথমিক বিদ্যালয়ের একজন শিক্ষক রয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী জানান, সদর থানার আট মামলায় ২৮ জনকে গ্রেফতার করা হয়েছে। ২২৫ পিস ইয়াবা, ১২ বোতল ফেনসিডিল, এক কেজি গাঁজা ও ২.৫ গ্রাম হেরোইন উদ্ধার হয়েছে। এর আগে অভিযানের শুরুতে ১৮ জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৩৮০ পিস ইয়াবা, ৪৫ বোতল ফেনসিডিল ও ২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা জানান, মাদক ব্যবসা পুরোপুরি বন্ধ না হওয়া পর্যন্ত অভিযান অব্যহত থাকবে। তিনি মাদক নিয়ন্ত্রণে সুধী সমাজের সহযোগিতা কামনা করেন।

এর আগে ২০১৮ সালের ১৯ মে সারাদেশের মত বগুড়াতেও মাদকবিরোধী অভিযান শুরু হয়েছিল। ওই অভিযানের প্রাক্কালে জেলায় ছোট-বড় মাদক ব্যবসায়ীদের নিয়ে পুলিশ ও র্যাবের পক্ষ থেকে পৃথক দুটি তালিকাও করা হয়েছিল। প্রায় দুই মাস ধরে চলা ওই অভিযানে তিন মাদক ব্যবসায়ী নিহত হয়। অভিযানে অন্তত ৩০০ জনকে গ্রেফতারও করা হয়েছিল।

লিমন বাসার/আরএআর/এমএস

আপনার মতামত লিখুন :