এক চোর দিল ১৪ মোটরসাইকেলের সন্ধান

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ভৈরব (কিশোরগঞ্জ)
প্রকাশিত: ০৯:১০ পিএম, ২১ এপ্রিল ২০১৯

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা থেকে চোরাইকৃত ১৪টি মোটরসাইকেলসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে বাজিতপুর উপজেলার হুমায়ুনপুর গ্রামে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

রোববার সকালে গ্রেফতারকৃত তিনজনকে কিশোরগঞ্জ আদালতে চালান দেয়া হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন সাজন ঘোষ (৩০), ফজিলত (৩৫) ও রতন (৩০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ১১টার দিকে কুলিয়ারচর উপজেলার জামতলী মোড় থেকে চোরাই সন্দেহে একটি মোটরসাইকেলসহ সাজন ঘোষ নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতে ওই দিন রাতেই বাজিতপুর উপজেলার হুমায়ুনপুর লঞ্চঘাট এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় বিভিন্ন কোম্পানির আরও ১৩টি চোরাই মোটরসাইকেলসহ ফজিলত ও রতন নামে পেশাদার দুই চোরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় শনিবার রাতেই কুলিয়ারচর থানায় মামলা হয়েছে। রোববার সকালে গ্রেফতারকৃত তিনজনকে কিশোরগঞ্জ আদালতে চালান দেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কুলিয়ারচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হাই তালুকদার বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আসাদুজ্জামান ফারুক/এএম/পিআর

আপনার মতামত লিখুন :