সেই কালা মিয়ার বিরুদ্ধে ফুঁসে উঠেছে গ্রামবাসী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০২:৪৩ পিএম, ২৫ মে ২০১৯

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী গ্রামের পা হারানো সেই কালা মিয়ার বিরুদ্ধে এবার ফুঁসে উঠেছে গ্রামবাসী। শনিবার দুপুরে কালা মিয়াকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতার আনার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন রূপসদী গ্রামের কয়েকশ মানুষ।

দুপুর সাড়ে ১২টার দিকে রূপসদী দক্ষিণ বাজারে অনুষ্ঠিত মানববন্ধনে কালা মিয়াকে কুখ্যাত ‘কালাচোরা’ উল্লেখ করে তার বিরুদ্ধে নানা স্লোগান দেয়া হয়।

baria

মানববন্ধনে বক্তব্য রাখেন, রূপসদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মহসীন মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ফেরদৌস, মুক্তিযোদ্ধা মিয়া মুহাম্মদ ফরিদ উদ্দিন ও উমর আলী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, পা হারিয়ে কালাচোরা অচল হয়ে পড়ায় গ্রামের মানুষ এখন শান্তিতে ঘুমাতে পারে। সে চেতনানাশক ওষুধ খাইয়ে অনেক নারীকে নির্যাতন এবং মানুষের বাড়িতে চুরি-ডাকাতি করেছে। সে চুরির পাশাপাশি মাদক ব্যবসার সঙ্গেও যুক্ত। এই মাদক ব্যবসা নিয়ে প্রতিপক্ষ তার পা কেটে দিয়েছে। কিন্তু এ ঘটনায় স্বেচ্ছাবেক লীগ নেতা আবুল বাশার ও তার পরিবারের লোকজন এবং গ্রামের নীরিহ অনেকের বিরুদ্ধে মিথ্যা মামলা হয়েছে। অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার ও কালা মিয়াকে আইনের আওতায় আনার দাবি জানান বক্তারা।পরে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করেন বিক্ষুব্ধরা।

baria

কালা মিয়ার বিরুদ্ধে বাঞ্ছারামপুর থানায় আগেও চুরি ও মাদকের মামলা ছিল বলে জানিয়েছন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহউদ্দিন চৌধুরী।

আজিজুল সঞ্চয়/এফএ/জেআইএম

আপনার মতামত লিখুন :