স্বামীর ওপর অভিমান করে আত্মহত্যা করলেন স্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ২১ অক্টোবর ২০২০
ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে স্বামীর ওপর অভিমান করে শিরিন বেগম (৪২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। বুধবার (২১ অক্টোবর) সকালে পৌরসভার চামুরকান্দী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিরিন বেগম ওই গ্রামের মৃত শামসুল হকের মেয়ে।

আড়াইহাজার থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মঞ্জুর হোসেন জানান, প্রায় ২০ বছর আগে নরসিংদীর মাধবদী থানার নুরালাপুর গ্রামের রহম আলীর ছেলে মনির হোসেনের সঙ্গে শিরিন বেগমের বিয়ে হয়। তাদের সংসার ভালোই চলছিল। তাদের ২০ বছরের সংসারে চার সন্তানের জন্ম হয়। কিছুদিন ধরে পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে মনোমানিল্য চলছিল শিরিন বেগমের। মঙ্গলবার (২০ অক্টোবর) বিকেলে সবার অজান্তে বিষপান করেন তিনি। বুধবার সকালে বাবার বাড়িতে মারা যান শিরিন।

এসআই মঞ্জুর হোসেন জানান, পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, এ ব্যাপারে থানায় আত্মহত্যায় প্ররোচনার মামলা হবে। জড়িতদের আইনের আওতায় আনা হবে।

শাহাদাত হোসেন/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]