পাশের দোকানের টিনের চালা কেটে স্বর্ণের দোকানে দুঃসাহসিক চুরি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৫:১৬ পিএম, ২৭ জানুয়ারি ২০২১

গাজীপুরের জয়দেবপুর বাজারে স্বর্ণের দোকানের টিনের চালা ও সিলিং কেটে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাতের যে কোনো সময় বাজারের রিপা জুয়েলার্সে চুরিরএ ঘটনা ঘটে। দোকান থেকে আট ভরি স্বর্ণ, ১০০ ভরি রৌপ্য এবং পাশের কাদের স্টোর থেকে নগদ প্রায় ১৩ হাজার টাকাসহ বিভিন্ন পণ্য চুরি হয়েছে।

রিপা জুয়েলার্সের মালিক মো. রফিকুল ইসলাম জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে দোকান বন্ধ করে বাড়ি যাই। বুধবার (২৭ জানুয়ারি) সকালে দোকান খুলে রক্ষিত মালামাল পাওয়া যায়নি। রাতের কোনো এক সময় পাশ্ববর্তী ‘কাদের স্টোর’ এর টিনের চালা ও সিলিং কেটে চোরেরা ভেতরে প্রবেশ করে এবং সেলফে সাজিয়ে রাখা প্রায় সাড়ে তিন ভরি স্বর্ণালঙ্কার, কারিগরের ড্রয়ারে রক্ষিত সাড়ে চার ভরি স্বর্ণ ও প্রায় ১০০ ভরি রৌপ্য চুরি করে।

কাদের স্টোরের মালিক আব্দুল কাদির জানান, দোকানের ক্যাশবাক্স ভেঙে নগদ প্রায় সাড়ে ১৩ হাজার টাকা ও সেলফ থেকে বিভিন্ন নিত্যপণ্য নেয় গেছে।

জয়দেবপুর বাজার স্বর্ণ শিল্প ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক কার্তিক কর্মকার জানান, প্রতিদিন রাত ১০টা থেকে বাজারে পুলিশের ডিউটি থাকে। এছাড়া বাজারের নিজস্ব নৈশ প্রহরীরাও দায়িত্ব পালন করে। এর পরও এমন চুরির ঘটনা আমাদের দুঃশ্চিন্তায় ফেলেছে।

এ বিষয়ে মেট্রোপলিটন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন শেষে তদন্ত করা হচ্ছে। দোকান মালিকরা থানায় কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আমিনুল ইসলাম/এএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]