হাত-পা বেঁধে মাটিতে পুঁতে রাখা অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৯:০৩ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২১
ফাইল ছবি

গাজীপুরে হাত-পা বেঁধে মাটিতে পুঁতে রাখা অবস্থায় অজ্ঞাত পরিচয়ের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক ৩০ বছর।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের কড়মতলা এলাকায় ক্রিসেন্ট কেমিক্যাল কারখানা সংলগ্ন সড়কের পাশে মাটি খুঁড়ে লাশটি উদ্ধার করা হয়।

পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভুঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুপুর একটার দিকে ক্রিসেন্ট কেমিক্যাল কারখানা সংলগ্ন সড়কের পাশে মাটির নিচে চাপা দেয়া এক ব্যক্তির হাত দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, নিহতের হাত-পা রশি দিয়ে বাঁধা ছিল। লাল রংয়ের প্যান্ট এবং কালো ও বেগুনি রংয়ের গেঞ্জি পরিহিত নিহতের পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। তার মুখে দাঁড়ি রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে অন্য কোথাও হত্যার পর লাশ এখানে এনে মাটির নিচে চাপা দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আমিনুল ইসলাম/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]