সিলেটে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ১২:১৮ এএম, ১১ মে ২০২১

সিলেট নগরের আখালিয়ার সুরমা আবাসিক এলাকার একটি বাসা থেকে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (১০ মে) রাত ১০টার দিকে সুরমা আবাসিক এলাকার বাসার শয়নকক্ষ থেকে আকলিমা আক্তার রিমা (১৭) নামের ওই তরুণীর লাশ উদ্ধার করে পুলিশ।

আকলিমা আক্তার রিমা সিলেটের গোলাপগঞ্জ উপজেলার রানাপিং গ্রামের আব্দুল আহাদ শিবলুর মেয়ে। তারা সুরমা আবাসিক এলাকার অ্যাডভোকেট মো. আজিম উদ্দিনের (রেনেসা-২) বাসার দ্বিতীয় তলায় ভাড়াটে থাকতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার ইফতারের পর রিমা তার শয়নকক্ষে চলে যান। পরে রাত ৯টার দিকে হঠাৎ সিলিং ফ্যানের সঙ্গে তার লাশ ঝুলতে দেখে পরিবারের সদস্যরা চিৎকার ও কান্না করতে শুরু করেন। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে রাত ১০টার দিকে পুলিশ ওই বাসায় গিয়ে রিমার লাশ উদ্ধার করে।

আকলিমা আক্তার রিমা আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ধারণা করছে পুলিশ। তার হাতে কাটার দাগ পাওয়া গেছে। আত্মহত্যার আগে ভাঙা গ্লাসের টুকরো দিয়ে সে তার হাতে কিছু লেখার চেষ্টা করছিলেন তিনি।

পুলিশসহ একাধিক সূত্রে জানা গেছে, প্রেম সংক্রান্ত বিষয়ের জেরে আত্মহত্যার ঘটনাটি ঘটেছে। সোমবার ইফতারের পর কোনো এক সময় লিমা নিজ শয়ন কক্ষের ফ্যানের সাথে ওরনা পেচিয়ে আত্মহত্যা করেন।

এসএমপির কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আবু ফরহাদ বলেন, খবর পেয়ে আমরা ওই তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে- সে আত্মহত্যা করেছে এবং আত্মহত্যার আগে ভাঙা গ্লাসের টুকরো দিয়ে সে তার হাতে কিছু লেখার চেষ্টা করছিলো।

তিনি বলেন, ঝুলন্ত লাশের পাশে একট ভাঙা গ্লাসের টুকরো পাওয়া গেছে। তবে শরীরে আর কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের মর্গে পাঠানো হয়েছে।

ছামির মাহমুদ/এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]