জমি ব্যবসায়ীর কাছে স্বেচ্ছাসেবক লীগ নেতার চাঁদা দাবির অভিযোগ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৭:৫২ পিএম, ১৪ জুলাই ২০২১

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক রাজু (৪৭) ও তার সহযোগীদের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ উঠেছে।

বুধবার (১৪ জুলাই) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানায় সারোয়ার কাদেরী নামের এক ব্যবসায়ী এ বিষয়ে লিখিত অভিযোগ দেন।

অভিযোগে সূত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জের এলাকার বিশিষ্ট জমি ব্যবসায়ী সারোয়ার কাদেরী মঙ্গলবার (১৩ জুলাই) হাজেরা মার্কেটের দক্ষিণে বিক্রির জন্য ১০ কাঠা জমি এক ক্রেতাকে দেখাচ্ছিলেন। এমন সময় আমিনুল হক রাজু, তার সহযোগী আল আমিন, দেলোয়ার হোসেন দোলন এবং আজিজ মিয়া তাকে ভয়ভীতি দেখিয়ে বলেন, আমিনুল হক রাজু এবং তার সাথী ছাড়া অন্য কেউ এই এলাকায় জমি কেনাবেচা করতে পারবে না। করলে তাদেরকে পাঁচ লাখ টাকা চাঁদা দিতে হবে। তাদের এই প্রস্তাব অস্বীকার করলে ওই ব্যবসায়ীকে মেরে ফেলার হুমকি দেয়া হয়।

তবে চাঁদা দাবির বিষয়টি অস্বীকার করেছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা আমিনুল হক রাজু। তিনি বলেন, ‘আমি কারো কাছে কোনো চাঁদা চাইনি। তাছাড়া সারোয়ার কাদেরী নামে আমি কোনো ব্যক্তিকে চিনি না।’

অভিযোগ গ্রহণের বিষয়টি স্বীকার করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, সারোয়ার কাদেরী নামের এক ব্যক্তি অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এস কে শাওন/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]