ইজিবাইক-মোটরসাইকেল সংঘর্ষে ৩ জনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৩:১১ পিএম, ১১ আগস্ট ২০২১
ফাইল ছবি

যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছায় ইজিবাইক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। নিহত তিনজনই মোটরসাইকেলের আরোহী ছিলেন।

বুধবার (১১ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় মহাসড়কের বেনিয়ালীতে এ দুর্ঘটনা ঘটে। ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্বজনরা জানান, মণিরামপুর উপজেলার রোহিতা ইউনিয়নের নওয়াপাড়া গ্রামের আব্দুল কাদেরের মেয়ে মিতার গায়ে হলুদ বৃহস্পতিবার এবং বিয়ে শুক্রবার। বিয়ে উপলক্ষে বুধবার মোটরসাইকেলে করে গদখালিতে ফুল কিনতে যাচ্ছিলেন মিতার খালাতো ভাই নয়ন ও তৌহিদুল এবং মামাতো ভাই জীবন। পথিমধ্যে উপজেলার বেনেয়ালী বাজার এলাকায় পৌঁছালে বেনাপোল থেকে যশোরগামী একটি পণ্যবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জীবন হোসেন মারা যায়। গুরুতর অবস্থায় তৌহিদুল ও নয়ন হোসেনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেন, ঘটনার পর ট্রাক নিয়ে চালক পালিয়ে গেছে।

যশোর জেনারেল হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক মেহজাবিন মুক্তি জানান, তৌহিদুল ও নয়ন হোসেনের বুকে ও মাথায় আঘাত লাগার কারণে মৃত্যু হয়েছে। আর জীবন হোসেনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।  

নিহতদের লাশ যশোর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

মিলন রহমান/এএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]