বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন শামসুল ইসলাম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৭:৩৭ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২১

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় সোমবার (২০ সেপ্টেম্বর) মনোনয়ন যাচাই-বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিয়ুর রহমান তার নাম ঘোষণা করেন। পরে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আতিকুল ইসলাম এ সংক্রান্ত গণবিজ্ঞপ্তি জারি করেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আতিকুল ইসলাম বলেন, প্রতিদ্বন্দ্বী না থাকায় অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়াকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান ঘোষণা করা হয়েছে।

তিনি বলেন, উপনির্বাচনে অংশ নিতে পাঁচজন মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। কিন্তু মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে (১৩ সেপ্টেম্বর) পর্যন্ত আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামসুল ইসলাম ভূঁইয়া ছাড়া আর কেউ মনোনয়নপত্র জমা দেননি।

এর আগে গত ২২ জুলাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনের মৃত্যু হলে পদটি শূন্য ঘোষণা করা হয়। এরপর গত ২ সেপ্টেম্বর উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ঘোষিত অনুযায়ী আগামী ৭ অক্টোবর ভোট হওয়ার কথা ছিল।

আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]