কাউন্সিলর হলেন নূর হোসেনের ভাই-ভাতিজা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ১৭ জানুয়ারি ২০২২
নুর উদ্দিন মিয়া (বাঁয়ে) ও শাহজালাল বাদল (ডানে)

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩ ও ৪ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর হলেন সেভেন মার্ডারের দণ্ডপ্রাপ্ত ফাঁসির আসামি নূর হোসেনের ভাতিজা শাহজালাল বাদল এবং ছোট ভাই নূর উদ্দিন মিয়া।

রোববার (১৬ জানুয়ারি) ভোটগ্রহণ শেষে রিটানিং কর্মকর্তা মাহফুজা আক্তার বিজয়ীদের নাম ঘোষণা করেন।

তিনি বলেন, ‘৩ নম্বর ওয়ার্ডে মো. শাহজালাল বাদল ছয় হাজার ৩২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী তোফায়েল হোসেন পেয়েছেন এক হাজার ৬০১ ভোট। ৪ নম্বর ওয়ার্ডে মো. নূর উদ্দিন মিয়া তিন হাজার ৭৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী নজরুল তিন হাজার ৫৫ ভোট পেয়েছেন।’

স্থানীয়রা জানান, ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. শাহজালাল বাদল তৃতীয় বারের মতো নির্বাচিত হয়েছেন। অন্যদিকে ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নূর উদ্দিন মিয়া প্রথমবারের মতো কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

সিদ্ধিরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি ইয়াসিন মিয়া জানান, নূর হোসেনের ভাতিজা মো. শাহজালাল বাদল দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত এবং নূর উদ্দিন মিয়া আগে বিএনপি নেতা ছিলেন। বর্তমানে তিনি নিজেকে আওয়ামী লীগের কর্মী হিসেবে দাবি করলেও তাকে এখনো আওয়ামী লীগের কর্মী হিসেবে গ্রহণ করা হয়নি।

উল্লেখ্য, নির্বাচনকে কেন্দ্র করে সেভেন মার্ডারে দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেন তার ভাই-ভাতিজার পক্ষে কাজ করার জন্য এলাকাবাসীকে ফোন দিলে এলাকায় চাঞ্চল্যকর অবস্থার সৃষ্টি হয়।

আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]