নারায়ণগঞ্জে মাদক মামলায় দুজনের কারাদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৫:৫৫ পিএম, ১৮ মে ২০২২
ফাইল ছবি

নারায়ণগঞ্জের বন্দর থানার মাদক মামলায় দুজনের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। বুধবার (১৮ মে) বিকেলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ আদালতের বিচারক বেগম সাবিনা ইয়াসমিন এ রায় ঘোষণা করেন।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন বরিশালের কেতোয়ালি থানার পোড়াচাঁদ দাস রোডের বাসিন্দা নাজিম আলী হাওলাদালের ছেলে মো. নুরু (৪) ও কেতোয়ালি থানার কাটপট্টি এলাকার বাসিন্দা আফতাব হোসেনের ছেলে টিপু সুলতান তপু।

রায় ঘোষণার সময়ে আসামি টিপু সুলতান তপু আদালতে উপস্থিত থাকলেও মো. নুরু অনুপস্থিত ছিলেন।

মো. নুরুকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। অপর আসামি টিপু সুলতান তপুকে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক মাস বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

আদালতের অতিরিক্ত সরকারি কৌঁসুলি জাসমীন আহমেদ রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৮ সালের ২১ আগস্ট নারায়ণগঞ্জের বন্দর থানার মদনপুর বাসস্ট্যান্ড এলাকার বাগদাদ হোটেলের সামনে থেকে ১৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামিদের গ্রেফতার করে র্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে নগদ ১৭ হাজার ৫০০ টাকা উদ্ধার এবং মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

মোবাশ্বির শ্রাবণ/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]