পঞ্চগড়ের আরও চার মরদেহ ভেসে এলো দিনাজপুরে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৭:৪২ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

পঞ্চগড়ের বোদা উপজেলায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ আরও চারজনের মরদেহ দিনাজপুরের বীরগঞ্জ ও সদর উপজেলার আত্রাই নদী থেকে উদ্ধার করা হয়েছে। এ নিয়ে গত দুইদিনে পঞ্চগড় থেকে ভেসে আসা ১১ জনের মরদেহ দিনাজপুর থেকে উদ্ধার করা হলো।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত সরকার জানান, মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বোদা উপজেলার তেপুকুরিয়া গ্রামের সুধীর চন্দ্র বর্মণের স্ত্রী যত্না রানীর (৪০) মরদেহ জয়ন্তিয়ার ঘাট মধুরাপুর আত্রাই নদী থেকে এবং একই উপজেলার মাড়েয়া গেদিয়া পাড়া গ্রামের ফটিক চন্দ্র রায়ের স্ত্রী মনিকা রানীর (৪০) মরদেহ আত্রাই নদীর কাশিমনগর বাদলা ঘাট থেকে উদ্ধার করা হয়।

এছাড়া বীরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) তাজুল ইসলাম জানান, সোমবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় বোদা উপজেলার ৯ নম্বর সাপাহার ইউনিয়ন সাকোয়া লক্ষীগড় ডাঙ্গাপাড়া গ্রামের শৈল বালার (৫৫) মরদেহ বীরগঞ্জ উপজেলার আত্রাই নদীর কাশিমনগর বাদলা ঘাট থেকে উদ্ধার করা হয়। পরে মরদেহ শনাক্ত সাপেক্ষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে, দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম জানান, মঙ্গলবার ২ নম্বর সুন্দরবন ইউনিয়নের বীরগাঁও এলাকার পাশের আত্রাই নদী থেকে সনেকা রানীর (২৮) মরদেহ উদ্ধার করা হয়। তিনি বোদা উপজেলার সাকোয় ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার বাসিন্দা।

এ বিষয়ে কোতয়ালী থানার উপ-পরিদর্শক জাহিদুল ইসলাম জাহিদ বলেন, আমরা ৯৯৯ এর মাধ্যমে নদীতে মরদেহ ভেসে ওঠার খবর জানতে পারি। পরে সেখানে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এমদাদুল হক মিলন/এমআরআর/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।