রংপুরে ভাবির হাতে দেবর খুন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৭:০৯ পিএম, ০১ অক্টোবর ২০২২
ফাইল ছবি

রংপুরের পীরগাছায় রওশন মিয়া (৩৪) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ভাবির বিরুদ্ধে। শনিবার (১ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার কৈকুড়ি মিঠাপাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রওশন মিয়ার সঙ্গে দুই বছর আগে তার স্ত্রীর বিচ্ছেদ হয়। গত বৃস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রওশন এক তরুণীকে নিজ বাড়িতে নিয়ে আসেন এবং বিয়ে করবেন বলে জানান। তখন ভাবি আরিফা আক্তার (২৮) ও স্বজনদের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে ওই তরুণী পালিয়ে যান। ওই রাতেই রওশন মিয়া বিষপান করেন। পরে স্থানীয় লোকজন তাকে প্রথমে পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসা নিয়ে পরদিন রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পালিয়ে ওই ইউনিয়নের মোংলাকুটি গ্রামে বোনের বাড়িতে গিয়ে ওঠেন রওশন।

এরপর শনিবার বেলা ১১টার দিকে রওশন নিজ বাড়ি মিঠাপাড়া গ্রামে যান। এসময় ভাবি আরিফা আক্তার তাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই রওশন মারা যান। তার পাঁচ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে অভিযুক্ত ভাবি আরিফা আক্তার ও ভাই রতন মিয়াকে আটক করে।

পীরগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালেক বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার এবং ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে ভাবি ও রতনকে আটক করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সার্কেল-সি) আশরাফুল আলম পলাশ বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

জিতু কবীর/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।