ব্রেক ফেল করে সিএনজি-বাসে আরেক বাসের ধাক্কা, নিহত ১

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৮:৫৩ পিএম, ০৫ অক্টোবর ২০২২

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়ায় শাহ আমানত সেতুর (নতুন ব্রিজ) নগর প্রান্তে বাসের ধাক্কায় একজন নিহত হয়েছেন। এ সময় আহত হন আরও সাতজন। হানিফ পরিবহনের একটি বাস সেতু থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুইটি সিএনজি অটোরিকশা ও একটি বাসকে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

বুধবার (৫ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

দুঘর্টনায় আহতদের নাম জানা গেলেও নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। আহতরা হলেন- আতিয়া রহমান (১২), রাব্বি আহমেদ (২২), রবিউল আলম (২২), হেলাল উদ্দিন (৩২), দীপঙ্কর দে (৩৭), আবদুল মান্নান (৪৫) ও বিপ্লব দাস (৫০)।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম বলেন, কক্সবাজার থেকে চট্টগ্রাম নগরীতে আসা হানিফ পরিবহনের একটি বাস ব্রিজ থেকে নামার সময় ব্রেক ফেল করে। এক পর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে সামনে দাঁড়িয়ে থাকা দুইটি সিএনজি অটোরিকশা ও আরেকটি বাসের পেছনে ধাক্কা দেয়। এতে একজন নিহত এবং সাতজন আহত হন।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির তদারককারী কর্মকর্তা পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান জানান, বিকেল পৌনে পাঁচটার দিকে নতুন ব্রিজ থেকে দুর্ঘটনা কবলিত হয়ে আহত সাতজনকে হাসপাতালে আনা হয়েছে। পরে তাদের ২৭, ২৮ ও ৩৬ নং ওয়ার্ডে ভর্তি করা হয়।

ইকবাল হোসেন/কেএসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।