রাজশাহীতে চুরির অপবাদে দুই শ্রমিককে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০২:৩৬ এএম, ০৩ ফেব্রুয়ারি ২০২৩

রাজশাহীতে ১০ লাখ টাকা চুরির অপবাদে দুই নির্মাণশ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে নগরীর বিসিক শিল্প এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দুই নির্মাণশ্রমিকের মধ্যে একজনের নাম রেজাউল ইসলাম (৪৫)। তিনি নওগাঁর মান্দা থানার সুগনিয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে। অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

আরও পড়ুন: শিশুর কান্নায় জোড়া লাগলো ভাঙা সংসার

জানা যায়, মডার্ন ফুড নামে একটি খাদ্যপণ্য প্রস্তুতকারী কোম্পানির মালিকের বাড়িতে রাজমিস্ত্রির কাজ করছিলেন দুই শ্রমিক। বৃহস্পতিবার দুপুরে ১০ লাখ টাকা চুরির অভিযোগে দুই শ্রমিককে খুঁটির সঙ্গে বেঁধে রড ও লাঠি দিয়ে বেধড়ক পেটানো হয়। এমন নির্যাতন চলে রাত ৯টায় পর্যন্ত। এসময় মোবাইলফোনে ভিডিও ধারণ করা হয়।

পরে রাত সাড়ে ৯টায় পুলিশ গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: ঘুস ছাড়া কাগজ দেন না ভূমি কর্মকর্তা

বিষয়টি নিশ্চিত করে বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ঘটনার সঙ্গে জড়িত মডার্ন ফুডের মালিক আব্দুল মালেক ও তার ছেলে মোহাম্মদ আব্দুল্লাহসহ চারজনকে আটক করা হয়েছে।

সাখাওয়াত হোসেন/আরএডি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।