বাংলাদেশ নয়, বিএনপির প্রভু পাকিস্তান দেউলিয়া হয়েছে: মোজাম্মেল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৮:২৯ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০২৩

বাংলাদেশ শ্রীলঙ্কা হয়নি, বিএনপির প্রভু পাকিস্তান দেউলিয়া হয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ করোনা মহামারি ও বৈশ্বিক অর্থনৈতিক মন্দা কাটিয়ে সুখী সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের পথে আছে। যা আজ আন্তর্জাতিকভাবে স্বীকৃত।

শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে খুলনা নগরীর শিববাড়ি মোড়ে পাবলিক হল চত্বরে আওয়ামী লীগের শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেকের সভাপতিত্বে সমাবেশে সম্মানিত অতিথি ছিলেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনর রশীদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, শরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, মল্লিক আবিদ হোসেন কবীর, বীর মুক্তিযোদ্ধা শেখ শহিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম বন্দ, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, জামাল উদ্দিন বাচ্চু প্রমুখ।

আলমগীর হান্নান/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।