ধামরাইয়ে সাংবাদিক শামসুজ্জামানের মুক্তির দাবিতে মানববন্ধন

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৭:৪০ পিএম, ০১ এপ্রিল ২০২৩

ঢাকার ধামরাইয়ে সাংবাদিক শামসুজ্জামানের মুক্তির দাবিতে মানববন্ধন করেছেন তার স্বজন ও এলাকাবাসী।

শনিবার (১ এপ্রিল) দুপুরে ধামরাইয়ের ডাউটিয়া এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কের পাশে এ মানববন্ধন করেন তারা।

এতে অংশ নিয়ে সাংবাদিক শামসুজ্জামানের মা করিমন নেছা নির্বাক দাড়িয়ে কেবল কেঁদে চোখের জল ফেলেন। তার এই কান্না উপস্থিত সবাইকে মর্মাহত করে। একপর্যায়ে তাকে সেখান থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়।

মানববন্ধনে অংশ নিয়ে বক্তারা বলেন, শামসুজ্জামানের সাংবাদিকতা ছিল গণমানুষের পক্ষে। তিনি সবসময় গণমানুষের কথা তুলে ধরেছেন। তার পরিবারের বিরুদ্ধেও দেশবিরোধী কোনো অভিযোগ নেই। বরং তার ভাই দেশের জন্য প্রাণ দিয়েছেন। অথচ আজ অন্যায়ভাবে তাকেই মামলা দিয়ে কারাবন্দি করা হয়েছে।

ধামরাইয়ে সাংবাদিক শামসুজ্জামানের মুক্তির দাবিতে মানববন্ধন

বক্তরা আরও বলেন, বিতর্কিত এই কালো ডিজিটাল নিরাপত্তা আইন সাংবাদিকদের থামানোর জন্য করা হয়েছে। অবিলম্বে এই কালো আইন বাতিল করে শামসুজ্জামানকে নিঃশর্ত মুক্তি দিতে হবে।

শামসুজ্জামানের মামাতো ভাই মো. ফারুক হোসেন বলেন, শামসের পরিবারের ওপর কোনো কালি নেই। তাদের সততা সম্পর্কে এলাকার সবাই জানেন। তার পরিবারের কেউ কখনো দেশবিরোধী কোনো কাজে সম্পৃক্ত ছিল না। তাই সরকারের কাছে অনুরোধ অবিলম্বে শামসকে মুক্তি দিন।

মাহফুজুর রহমান নিপু/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।