শায়েস্তাগঞ্জে প্রাণ-এর উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস পালন

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ)
প্রকাশিত: ০৮:১০ পিএম, ০৫ জুন ২০২৩

হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কের (প্রাণ) উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করেন প্রাণ-এর কর্মকর্তা-কর্মচারীরা।

jagonews24

সোমবার (৫ জুন) সকালে ‘প্লাস্টিক দূষণের সমাধানে সামিল হই সকলে’ প্রতিপাদ্যে দিবসের শুরুতেই শোভাযাত্রা করে কর্মসূচির উদ্ধোধন করা হয়। এরপর বৃক্ষরোপণ, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।

jagonews24

আলোচনা সভায় বক্তব্য রাখেন হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কের (প্রাণ) মহাব্যবস্থাপক (জিএম) দীপক কুমার দেব, পার্কের পরিবেশ স্বাস্থ্য ও নিরাপত্তা বিভাগের মহাব্যবস্থাপক কাজী মো. ইউসুফ, মহাব্যবস্থাপক (প্রশাসন) মেজর (অব.) আবদুল্লাহ আল মামুন, সহকারী মহাব্যবস্থাপক (প্রশাসন) এহসান হাবিব জয়, প্রধান প্রকৌশলী মো. আকতারুজ্জামান খান, পরিবেশ স্বাস্থ্য ও নিরাপত্তা বিভাগের উপব্যবস্থাপক শেখ শাহারিয়ার নেওয়াজ, উপব্যবস্থাপক (প্রশাসন) পারভেজ আহমেদ প্রমুখ।

jagonews24

হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কের পরিবেশ স্বাস্থ্য ও নিরাপত্তা বিভাগ জানিয়েছে, এ বছর কারখানার চারপাশে দুই হাজার গাছের চারা লাগানো হবে। এছাড়া প্লাস্টিকের দূষণ রোধে বিভিন্ন পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে।

কামরুজ্জামান আল রিয়াদ/এসআর/এমএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।