নিজ গ্রামে শায়িত হলেন সৌদিতে অগ্নিকাণ্ডে মারা যাওয়া বাগমারার ৪ জন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৬:১৩ পিএম, ০৯ আগস্ট ২০২৩

সম্প্রতি সৌদি আরবে আগুনে পুড়ে মারা যাওয়া সাত বাংলাদেশির মধ্যে চারজনই রাজশাহীর বাগমারার বাসিন্দা ছিলেন। বুধবার (৯ আগস্ট) দুপুরে তাদের মরদেহ গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে।

নিহতরা হলেন বাগমারা উপজেলার বারইপাড়া গ্রামের জফির উদ্দিনের ছেলে রুবেল হোসাইন, জমিরের ছেলে মোহাম্মদ সাজেদুল ইসলাম, শাহাদাত হোসাইনের ছেলে মো. আরিফ হোসেন ও বড়মাধাইমুরি গ্রামের আনিসুর রহমান সরদারের ছেলে ফিরুজ আলী সরদার।

Rajs-1.jpg

গত ১৪ জুলাই বাংলাদেশ সময় বিকেল ৪টার দিকে দাম্মামের হুফুফ শহরে একটি সোফা কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় নয় জন নিহত হন। এরমধ্যে বাংলাদেশি ছিলেন সাতজন। যাদের চারজন রাজশাহীর বাগমারা উপজেলার বারইপাড়া ও বড়মাধাইমুড়ি গ্রামের বাসিন্দা।

বুধবার দুপুরে বাগমারায় নিয়ে আসা হয় তাদের মরদেহ। পরিবারের উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে পাগল প্রায় স্বজনরা। আশপাশের এলাকাবাসীও এক নজর তাদের দেখতে ভিড় জমান সেখানে। মরদেহ আনার কিছুক্ষণ পরই জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাদের দাফন করা হয়।

Rajs-1.jpg

বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফ এম আবু সুফিয়ান বলেন, মঙ্গলবার রাতে চারজনের মরদেহ ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। সেখান থেকে অ্যাম্বুলেন্সে করে মরদেহগুলো নিজ নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়। সরকারি উদ্যোগে চারজনের মরদেহ আনা থেকে শুরু করে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সব ধরনের সহায়তার দেওয়া হয়েছে।

সাখাওয়াত হোসেন/এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।