ওয়াকারে ৫০ শতাংশ ছাড়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ১৯ জানুয়ারি ২০১৮

বাণিজ্য মেলায় ওয়াকার ফুটওয়্যারের নির্দিষ্ট ডিজাইনের জুতা- স্যান্ডেলের ওপর দেয়া হচ্ছে ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। পাশাপাশি সব ধরনের জুতায় আলাদা আলাদা ছাড় রয়েছে। সব বয়সীদের জন্য সাশ্রয়ী মূল্যে মানসম্মত জুতা আর ক্রেতাদের জন্য আকর্ষণীয় মূল্যছাড়ে প্রথমবার বাণিজ্য মেলায় অংশগ্রহণ করে বাজিমাত করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ আরএফএলের এ প্রতিষ্ঠান।

এবারের বাণিজ্য মেলার ৪৬ নম্বর প্যাভিলিয়নে ওয়াকারের মনকাড়া ডিজাইনের মানসম্মত সব ফুটওয়্যার পণ্য পাওয়া যাচ্ছে। সরেজমিন প্যাভিলিয়নে গিয়ে দেখা গেছে, ক্রেতা-দর্শনার্থীদের উপচে পড়া ভিড়। তরুণ-তরুণী, নারী-পুরুষ, বাচ্চা এমনকী বয়োবৃদ্ধ- সব বয়সী ক্রেতাকে এখানে পছন্দের জিনিসটি খুঁজে নিতে দেখা যায়।

কথা হয় ওয়াকারের ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড সেলস) আরিফুর রহমানের সঙ্গে। বলেন, এবারই প্রথম মেলায় অংশ নেয়া। অংশগ্রহণের মূল উদ্দেশ্য, আমাদের পণ্যের সঙ্গে ভোক্তাদের পরিচয় করিয়ে দেয়া। মেলায় প্রথম অংশ নিয়ে আমরা অভিভূত। সব পণ্যই পেয়েছে দারুণ দর্শকপ্রিয়তা।

walker-02

শিশু ও মেয়েদের জুতা-স্যান্ডেল বেশি বিক্রি হচ্ছে বলেও জানান তিনি।

‘আমরাই একমাত্র প্রতিষ্ঠান যারা পণ্য বিক্রির পরও এক মাসের বিক্রয়োত্তর ওয়ারেন্টি দিয়ে থাকি’- যোগ করেন তিনি।

প্যাভিলিয়নটি ঘুরে দেখা যায়, পুরুষদের জন্য ১১৯০ টাকা থেকে শুরু করে ২৫৯০ টাকা মূল্যের জুতা রয়েছে। স্যান্ডেল ৪৭০ থেকে শুরু করে ২১৫০ টাকায় পাওয়া যাচ্ছে।

মেয়েদের স্যান্ডেল রয়েছে ৩৯০ থেকে ১২৯০ টাকার মধ্যে। পাম-সু রয়েছে ৫৯০ থেকে ৯৯০ টাকার মধ্যে।

ছোটদের কেটস বিক্রি হচ্ছে ৯৯০ থেকে ১০৯০ টাকার মধ্যে। স্যান্ডেল পাওয়া যাচ্ছে ২৯০ থেকে শুরু করে ৯৯০ টাকার মধ্যে।

walker-03

এছাড়া ২৯০ থেকে ৯৯০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে বেল্ট। বড়দের মোজা ১০০ টাকায় এবং ছোটদের মোজা পাওয়া যাচ্ছে ৬০ থেকে ৮০ টাকায়।

আরিফুর রহমান বলেন, এসব পণ্যের মধ্যে নির্দিষ্ট ডিজাইনের ওপর রয়েছে ৫০ শতাংশ ছাড়। এছাড়া প্রায় সব ধরনের পণ্যের ওপর ১০ শতাংশ ছাড় তো রয়েছেই।

মিরপুর থেকে আসা সাঈদ মিজান ওয়াকারের প্যাভিলিয়ন থেকে এক জোড়া জুতা কেনেন। তিনি বলেন, ডিজাইন ও প্রডাক্ট বেশ ভালো মনে হলো। পছন্দ হওয়ায় ২৫৯০ টাকা মূল্যের এক জোড়া জুতা কিনলাম। প্রথমবারের মতো ওয়াকারের পণ্য কিনে ১০ শতাংশ ছাড়ও পেলাম।

এমইউএইচ/এমএআর/পিআর

আপনার মতামত লিখুন :