সাধারণ পরিষদ সদস্যদের সম্মানে এফবিসিসিআইয়ের ইফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৮ এএম, ২৮ মার্চ ২০২৩

সাধারণ পরিষদ সদস্যদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ (এফবিসিসিআই)। সোমবার (২৭ মার্চ) রাজধানীর হোটেল সোনারগাঁও-এ আয়োজিত ইফতার মাহফিলে এফবিসিসিআইয়ের সাধারণ পরিষদের সদস্যসহ দেশের শীর্ষ ব্যবসায়ীরা অংশ নেন।

অনুষ্ঠানে অংশ নেওয়ায় সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন।

এসময় জাকাত প্রদান প্রসঙ্গে এফবিসিসিআই সভাপতি বলেন, জাকাতের মাধ্যমে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা আমাদের অর্জিত আয়ের একটি অংশ সমাজের সুবিধাবঞ্চিত লোকদের মাঝে বিতরণ করি। প্রত্যেকে স্ব স্ব অবস্থান থেকে গরিব প্রতিবেশী কিংবা নিকট আত্মীয়-স্বজনকে জাকাতের মাধ্যমে স্বাবলম্বী করতে হবে।

আরও পড়ুন: কৃষিজাত ফল-ফসলের জাকাতের বিধান

স্বাগত বক্তব্যে এফবিসিসিআইয়ের সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু রমজানে নিত্যপণ্য থেকে অতিরিক্ত মুনাফা অর্জনের মানসিকতা থেকে বিরত থাকতে ব্যবসায়ীদের প্রতি অনুরোধ জানান।

ইফতারে এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি আব্দুল আওয়াল মিন্টু, সহ-সভাপতি এম এ মোমেন, মো. আমিন হেলালী, মো. হাবীব উল্লাহ ডন, এম এ রাজ্জাক খান রাজ, এফবিসিসিআইয়ের পরিচালক, সাধারণ পরিষদ সদস্য এবং ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

ইএআর/এমএইচআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।