অর্থাভাবে কেউ জাতীয় বিশ্ববিদ্যালয়ে পরীক্ষাবঞ্চিত হবে না: ভিসি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০০ পিএম, ০৭ ডিসেম্বর ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. মশিউর রহমান বলেছেন, ভবিষ্যতে একজন শিক্ষার্থীও যেন অর্থের অভাবে পরীক্ষা দেওয়া থেকে বঞ্চিত না হন, সেদিকে খেয়াল রাখা হবে। শিক্ষার্থীরা অর্থের অভাবে পরীক্ষা দিতে পারবেন না, এটি আমরা হতে দেবো না।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) মিরপুর কলেজে ২০২৩-২৪ শিক্ষাবর্ষের উচ্চ মাধ্যমিক ও ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক শ্রেণির শিক্ষার্থীদের ‘নবীনবরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

নতুন শিক্ষার্থীদের উদ্দেশে ড. মো. মশিউর রহমান বলেন, আমি আস্থার সঙ্গে বলতে পারি তোমরা যদি সঠিকভাবে চারটি বছর কাজে লাগাও, তাহলে কেউ তোমার চলার পথকে রুখতে পারবে না। যদি মনে করো সময়কে হেলায় হারাবে, তাহলে এটিও মনে রেখো জীবনযুদ্ধে পরাজিত মানুষের পাশে হাত বাড়ানোর মানুষ খুব কম পাবে। সুতরাং নিজেকে জ্ঞানের আলোকে উজ্জীবিত করো।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মিরপুর কলেজ গভর্নিং বডি সভাপতি ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালযয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. শরীফ এনামুল কবির। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ পরিচালনা পর্ষদের সদস্যরা।

এএএইচ/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।