টিকটক তারকার ভিডিও নিয়ে সমালোচনা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৪১ পিএম, ০২ জুলাই ২০২০

সোশ্যাল মিডিয়ায় কল্যাণে এখন কোনো কিছু ছড়িয়ে পড়তে সময় লাগে না। বিশেষ করে নেগিটিভ বিষয়গুলো খুব দ্রুত ভাইরাল হয়ে যায়। তেমনটাই ঘটেছে টিকটক এক তারকা নিশা গুরাগেনের সঙ্গে। ছোট্ট একটা ভুলের কারণে হঠাৎ করেই ইন্টারনেটে তার ভিডিও ভাইরাল হয়েছে।

সামাজিক মাধ্যমে প্রেমিকের সাথে নিশার অন্তরঙ্গ মুহুর্ত ফাঁস হয়েছে সম্প্রতি। সামাজিক মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে সেই ব্যক্তিগত ভিডিও। যা নিয়ে মুখ খুলেছেন নিশাও। তিনি জানান, ভিডিওটি ভুল করে স্ন্যাপচ্যাটে আপলোড হয়ে যায়। তারপর এক ভক্ত সেই ভিডিও ডাউনলোড ছড়িয়ে দিয়েছে সব খানে।
তবে বিষয়টি নিয়ে বিব্রত নয় নিশা। তিনি বলেন, ‌‘যারা এই কাজটি করেছে, তারাও যেমন খুশি, ঠিক তেমনই আমিও খুশি।’ এমন ভিডিও প্রকাশে তার উপর চটেছেন অনেকেই। কেন ভিডিওটি রেকর্ড করা হয়েছে তাও জানতে চান কেউ কেউ। তবে এসব প্রশ্নের উত্তর দিতে চাননি এই টিকটক তারকা।

অনেকেই মনে করছেন নেগেটিভ পাবলিসিটি পাওয়ার জন্যই এই চেষ্টা করেছেন নিশা। যদিও সামাজিক মাধ্যমে অন্য একটি বার্তায় নিশা জানিয়েছেন, তিনি ডিপ্রেশনে আছেন। ২২ বছর বয়সী নিশা মুম্বাইয়ে থাকেন। টিকটকে দারুণ জনপ্রিয় তিনি।

এমএবি/এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]