সুপারহিট ‘বেদালাম’র রিমেকে কীর্তি সুরেশ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:২৮ পিএম, ২৯ অক্টোবর ২০২০

বছর তিনেক আগে মুক্তি পাওয়া তামিল সিনেমা ‘বেদালাম’ বক্স অফিসে ঝড় তুলেছিল। অজিৎ-শ্রুতি হাসান অভিনীত সিনেমাটির জনপ্রিয়তার খবর সকলের জানা। আর সেই জনপ্রিয়তার ধারা বজায় রেখে এবার তেলেগু ভাষায় রিমেক হচ্ছে ছবিটি। এতে অজিতের স্থলাভিষিক্ত হবেন চিরঞ্জীবী।

ভারতের একটি জাতীয় দৈনিক তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে ছবিটিতে অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী কীর্তি সুরেশ। তিনি চিরঞ্জীবীর বোনের চরিত্রে অভিনয় করবেন।

জাতীয় পুরস্কারজয়ী এই অভিনেত্রীকে এ চলচ্চিত্রের জন্য অনেক আগেই গুরুত্বপূর্ণ চরিত্র অন্তর্ভুক্ত করার কথা চিন্তা করেছিল প্রযোজনা প্রতিষ্ঠান। আর গল্প শোনার পর কীর্তি নিজেও আগ্রহ দেখিয়েছেন। তাই সম্প্রতি তাকেই চূড়ান্ত করা হয়েছে ‘বেদালাম’র তেলেগু ভার্সনের জন্য।

সিনেমাটি নিয়ে পরিচালক সিলভা জানান, ‘এই রিমেকে চিরঞ্জীবী এবং কীর্তি সুরেশকে একসঙ্গে দেখতে পেলে দর্শক ‘বেদালাম’- এর মতো এ সিনেমাটিও লুফে নেবেন বলে মনে করছি।’

শুধু কীর্তি নয়, সিনেমাটিতে আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সায় পল্লবী। আরও কিছু অভিনেতা-অভিনেত্রীর নাম সামনেই ঘোষণা করা হবে।

প্রসঙ্গত, সামনেই কীর্তি সুরেশকে দেখা যাবে ‘সরকারু ভারি পাটাতে’ এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তেলেগু তারকা মহেশ বাবু।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]