ছবি পোস্ট করে কটাক্ষের শিকার নুসরাত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৮ এএম, ১৮ জুলাই ২০২২
নুসরাত জাহানের পোস্ট করা ভাইরাল হওয়া ছবি

টলিউডের বহুল আলোচিত-সমালোচিত অভিনেত্রী নুসরাত জাহান। তার আরও একটি পরিচয় সে তৃণমূলের সংসদ সদস্য। সবসময়ই থাকেন খবরের শিরোনামে। কখনো কাজের জন্য কখনও বা ব্যক্তিগত ব্যাপারে। তবে আলোচনা-সমালোচনা যাই হোক না কেন, কোনো কিছুই তোয়াক্কা করেন না তিনি। সব কিছুর ঊর্ধ্বে নিজের মনকেই প্রাধান্য দেন।

শুধু আলোচনা-সমালোচনাই নয়, তার নানা কর্মকাণ্ডের জন্য অনেক সময়ই কটাক্ষের মুখে পড়তে হয়। বিশেষ করে তার ব্যক্তিগত জীবনের সম্পর্ক, বিয়ে ও সন্তান নিয়ে বারবার বিতর্কের মুখে পড়েছেন। দু কথা শোনাতে কেউ যেন পিছপা হননি।

তবে কোনো কিছু কে পাত্তা না দিয়ে একের পর এক কাজ করে যাচ্ছেন তিনি। আর নিজের জীবনকে নিজের ইচ্ছে মতো উপভোগ করছেন। মা হওয়ার পর মেদ ঝরিয়ে একেবারে স্লিম ফিগারে ফিরে এসেছেন এ নায়িকা।

এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ছবি দুটি পোস্ট করে আবারও কটাক্ষের শিকার হলেন নুসরাত। ছবি দুটিই বেডরুমে বিছানার উপর শুয়ে থাকা অবস্থায় তোলা হয়েছে সে বিষয়ে কোনও সন্দেহ নেই। ক্যাপশনে লিখেছেন, ‘ফ্রম অ্যানাদার পয়েন্ট অফ ভিউ’।

ইনস্টাগ্রাম লিংক

ছবি পোস্ট করা মাত্রই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। একদল নেটিজেন নুসরাতের ছবিটিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। এধরনের ক্যাপশনের মাধ্যমে অন্যরকম দৃষ্টিভঙ্গির কথাই অভিনেত্রী বোঝাতে চেয়েছেন বলেই দাবি তাদের। তবে অভিনেত্রী বলে কথা। তার ভক্তের পাশাপাশি রয়েছে সমালোচকও।

এ ছবি পোস্ট করার পর তাকে ‘পর্নোগ্রাফিতে অভিনয় করার’ মতো পরামর্শও দিয়েছেন অনেকে। কেউ কেউ আরও একবার ধর্মের কথা উল্লেখ করে এই ধরনের ছবির জন্য খোঁচা দিয়েছেন নুসরাতকে।

আবার অনেকে তার রাজনৈতিক পরিচিতির কথা আরও একবার স্মরণ করিয়ে দিয়েছেন।

তবে এতকিছুর পরও প্রতিবারের মতো এবারও সমালোচনায় কান দিতে নারাজ এ অভিনেত্রী। কোন মন্তব্যর প্রতিক্রিয়া করেননি। কারণ সে যে নিজের জন্য বাঁচেন।

জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।