এখন বলছে বিজেপি নাকি লাল সিং ফ্লপ করিয়েছে, আমিরকে কটাক্ষ বিবেকের

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৪১ এএম, ০৫ সেপ্টেম্বর ২০২২

বলিউড ইন্ডাস্ট্রি নিয়ে কটাক্ষ যেন থামছেই না ‘দ্য কাশ্মীর ফাইলস’ পরিচালক বিবেক অগ্নিহোত্রীর। এবার সরাসরি অপমান করলেন আমির খানকে। ‘লাল সিং চাড্ডা’ ফ্লপ করা নিয়ে দু-চার কথাও শুনিয়ে দিলেন তিনি। মানুষ যদিও ‘বয়কট ট্রেন্ড’ কেই দোষ দিচ্ছে ছবি ফ্লপ করার কারণ হিসেবে, তবে বিবেকের মুখে এলো অন্য কথা।

বিবেক বলেন, অনেকেই বলেন বিজেপি ভক্তরা এই সিনেমা চলতে দেয়নি। বেশ তাই হলো! তোমরা জানো কত শতাংশ মানুষ মোদীকে ভোট দিয়েছিল? ৪০ থেকে ৫০ শতাংশ। তাহলে বাকি ৫০ শতাংশ মানুষ কোথায় গেলো। কেন দেখতে এলো না লাল সিং চাড্ডা?

প্রত্যেক তারকার নিজস্ব কিছু ভক্ত থাকে। মানে সেই তারকার ছবি এলে তারা দেখতে যাবেই। কেন সেটা লাল সিং- এর বেলায় হলো না তা নিয়েও প্রশ্ন তুলেন বিবেক। বলেন, যে দর্শকরা বরাবর তোমায় দেখে তারাও হলে না এলে বুঝতে হবে বড় কোনো ভুল হয়েছে। বোগাস কিছু দেখানো হয়েছে।

তিনি আরও বলেন, এই যে সবাই বলছে বয়কট বলিউড ট্রেন্ডের কারণে ইন্ডাস্ট্রির এত বড় ক্ষতি হচ্ছে, তা আসলে ভুল। ‘দঙ্গল’ ছবির সময় তো মারাত্মক অবস্থা ছিল। হল-থিয়েটার বন্ধ করা হয়েছিল। রক্তারক্তি কাণ্ড। তখনও তো মানুষ গিয়েছিল আমিরকে দেখতে। কারণ তারা একজন পরিশ্রমী অভিনেতাকে দেখতে পেয়েছিল। অভিনেতার আদর্শ ফুটে উঠেছিল।

চলতি বছরের সবচেয়ে সফল ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’। কাশ্মীর সমস্যা ও সেখানকার পণ্ডিতদের উপত্যকা ছাড়তে বাধ্য করা নিয়ে যে অত্যাচার হয়েছিল তাই ফুটিয়ে তুলেছেন বিবেক তার ছবিতে। যা দর্শক মনে জায়গা করেছিল। এমনকি সেই সময় সিনেমার হলগুলো থাকতো হাউজফুল।

আরএডি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।