রামমন্দির উদ্বোধন

অভিষেককে নিয়ে অযোধ্যায় অমিতাভ, সঙ্গে নেই ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩৯ পিএম, ২২ জানুয়ারি ২০২৪

আজ (২২ জানুয়ারি) ভারতের বহুল আলোচিত রামমন্দির উদ্বোধন। এ উপলক্ষে ভারতজুড়ে যেন উৎসবের আমেজ। এর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে সারা ভারত থেকে হাজার হাজার ভক্ত উপস্থিত হয়েছেন অযোধ্যায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নবনির্মিত রামমন্দির উদ্বোধন করবেন।

এমন ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকতে মুখিয়ে ছিলেন বলিউডের তারকারাও। এ তালিকায় যেমন রয়েছেন কঙ্গনা রানাউত, অনুপম খেরের মতো তারকারা, তেমন রয়েছেন আলিয়া ভাট, রণবীর কাপুর, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফও।

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

অভিষেক বচ্চনকে নিয়ে রামমন্দিরের উদ্দেশে রওনা হয়েছেন বলিউড শাহেন শাহ অমিতাভ বচ্চনও। ছেলে সঙ্গে থাকলেও দেখা যায়নি বচ্চন পরিবারের বৌ অর্থাৎ অভিষেকের স্ত্রী বলিউড নায়িকা ঐশ্বরিয়াকে।

২০২৩ সালের শেষ দিক থেকেই বচ্চন পরিবারে অশান্তির কালো মেঘ দেখা দেয়। ফলে অমিতাভের বাসভবন ‘জলসা’য় নাকি সুখ নেই- এমনই শোনা যায় বলিউজুড়ে।

আরও পড়ুন: বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার দূরত্ব বেড়েই চলছে!

জানা গেছে, ঐশ্বরিয়ার শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চন নন্দার সঙ্গে ঐশ্বরিয়ার মনোমালিন্য নাকি ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। সঙ্গত কারণেই অভিষেক ও ঐশ্বরিয়ার সাংসারিক জীবনের অশান্তি নিয়েও জল্পনা-কল্পনার ঝড় ‍ওঠে।

শুধু তা-ই নয়, ঐশ্বরিয়ার জন্মদিনেও তার পাশে দেখা যায়নি অভিষেককে। দীপাবলির পূজায় বৌমা ঐশ্বরিয়াকে নিয়ে নয়, মেয়ে শ্বেতাকে নিয়ে পূজায় বসতে দেখা গিয়েছিল অমিতাভকে।

আরও পড়ুন: রামমন্দিরে প্রভাসের ৫০ কোটি অনুদানের গুঞ্জন

অন্যদিকে অমিতাভের সোশ্যাল মিডিয়ায় ঐশ্বরিয়াকে ‘আনফলো’ করার গুঞ্জন ছড়িয়ে পড়ার থেকে পারিবারিক ভাঙনের জল্পনা-কল্পনা বেড়ে যায়। এবার ঐশ্বরিয়াকে ছাড়াই অযোধ্যায় গেলেন অমিতাভ ও অভিষেক। ফলে সংসারের ভাঙনের গুঞ্জন আবারা নতুন মাত্রা পেয়েছে।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।