মনের মানুষের জন্য দেশে ফিরলেন প্রভা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:০৪ পিএম, ০৬ ডিসেম্বর ২০১৮

প্রভা ছোটবেলায় বাবা-মায়ের সঙ্গে বিদেশে চলে যায়। সেখানকার কালচারে বড় হলেও ছোটবেলার বন্ধু বাপ্পির কথা কথা ভোলে না সে। এই বন্ধুত্ব কবেই রুপ নিয়েছে ভালোবাসায়। মনের মানুষকে বিয়ের প্রস্তাব দিয়ে সারপ্রাইজ দিনেই একদিন কাউকে কিছু না জানিয়ে বাংলাদেশে একাই চলে আসে প্রভা।

দেশে ফিরে পরিচয় হয় গ্রামের মেধাবী ছেলে শ্যামল মওলার সঙ্গে। শ্যামল অসুস্থ মায়ের সেবা করার জন্য শহরের চাকরি ছেড়ে গ্রামে চলে এসেছে। এরপর কী হয় ? দেখা যাবে ‘প্রকৃতি ও প্রিয়া’ নাটকে।

prova2

নাটকটি রচনা ও পরিচালনা ইরানী বিশ্বাস। নাইস ড্রিম প্রযোজিত এই নাটকটিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা ও শ্যামল মাওলা। আরও অভিনয় করেছেন তরুণ অভিনেতা বাপ্পি।

নাটকের ইরানী বিশ্বাস বলেন, ‘আমি সব সময় দর্শকদের কথা মাথায় রেখে নাটকের গল্প রচনা করি। এবারও তার ব্যতিক্রম হয়নি। আমি একই প্রেক্ষাপট বা একই ভাবধারার কাজ করতে পছন্দ করি না। আমার প্রত্যেকটা গল্প স্বতন্ত্র। আশা করছি এবারও দর্শক ভিন্ন কিছু দেখতে পাবে।’

নির্মাতা সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার রাত ৯ টায় বিটিভিতে প্রচার হবে নাটকটি।

 সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার রাত ৯ টায় বিটিভিতে প্রচার হবে নাটকটি।

এমএবি/এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।