মুক্তি পাচ্ছে না শাকিবের শাহেনশাহ, আসছেন তাসকিন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:২০ পিএম, ০৩ এপ্রিল ২০১৯

এবারের বৈশাখ মাতাবে শাকিব খান অভিনীত ‘শাহেনশাহ’ সিনেমাটি। শোনা যাচ্ছিলো এমনই। ছবির দুটি গানও প্রকাশ হয়েছে। গানে শাকিব-নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাতের রসায়ন বেশ উপভোগ করেছেন দর্শক।

শাকিব ভক্তরাও আশা করে ছিলেন বাংলা নববর্ষের উৎসবে ছবিটি দেখবেন বলে। কিন্তু এরই মধ্যে সিদ্ধান্ত বদলেছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

‘শাহেনশাহ’ বৈশাখে মুক্তি দেওয়া হবে না বলে নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। তবে এই ছবির পরিবর্তে বৈশাখ মাতাতে মুক্তি পেতে যাচ্ছে একই প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত চলচ্চিত্র ‘বয়ফ্রেন্ড’ সিনেমাটি। এর নায়ক ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তাসকিন রহমান।

বিষয়টি নিয়ে প্রযোজক সেলিম খান জাগো নিউজকে বলেন, ‘অনেক বড় বাজেটের ছবি ‘শাহেনশাহ’। ছবিটি নিয়ে দর্শকের আগ্রহও অনেক। তাই এটি বৈশাখে মুক্তি না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কারণ সামনে রোজা, ছবিটি বেশিদিন ব্যবসা করতে পারবে না। এর বদলে মুক্তি পাবে ‘বয়ফ্রেন্ড’।’

শাপলা মিডিয়া প্রযোজিত ‘বয়ফ্রেন্ড’ পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। ছবিতে তাসকিনের বিপরীতে আছেন মৌরী।

তাহলে ‘শাহেনশাহ’ করে মুক্তি পাচ্ছে? সেলিম খান জানালেন, তার পরিকল্পনা ছবিটি ঈদে মুক্তি দেবেন।

এমএবি/এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]