জমজমাট সিনেমার আভাস দিলো ‘আবার বসন্ত’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:০৬ পিএম, ০৩ এপ্রিল ২০১৯

২৫ বছর বয়সী অর্চিতা স্পর্শিয়ার সঙ্গে প্রেমে মজেছেন ৬০ বছরের তারিক আনাম খান। সে নিয়ে তাকে পরিবারের কাছে বিব্রত হতে হয়। ঝামেলা গড়ায় মামলার জের ধরে আদালতে। সাক্ষীর বক্সে দাঁড়িয়ে বিচারকের কাছে নিজের একাকীত্বের গল্প বলতে থাকেন অসহায় এক বৃদ্ধা।

‘জীবনের উজ্জ্বল বসন্তগুলো আমার সন্তানদের দিয়েছি। এই শেষ বসন্তে এসে কেন আমি নিজের মতো করে বাঁচতে পারব না?’- বিচারকের কাছে তার প্রশ্ন। জবাব কী পাবেন তিনি? সেটা বিস্তারিত জানা যাবে অনন্য মামুনের পরিচালনায় নতুন ছবি ‘আবার বসন্ত’ দেখার পর।

ছবিটি আসছে ১২ এপ্রিল মুক্তি পাচ্ছে। তার আগে প্রচারণার জন্য লাইভ টেকনোলোজিসের ইউটিউব চ্যানেলে প্রকাশ হলো ছবিটির ছবিটির প্রথম প্রমো।

প্রমো প্রকাশের আগে কয়েকটি স্থিরচিত্র প্রকাশ করা হয়, যা দেখে মনে হয় অসম প্রেমের গল্প নিয়ে উপস্থিত হবেন অনন্য মামুন। কিন্তু প্রমো দেখার পর সে ধারণা বদলে যায় অনেকটাই। সেখানে দেখা গেল পঁচিশ বছরের তরুণীর মাঝে বসন্তের পরশ খুঁজে পেতে চাচ্ছেন পঁয়ষট্টি বছরের বৃদ্ধ। এ শুধু অসম প্রেমই নয়, একাকীত্বে আক্রান্ত অসহায় এক বৃদ্ধের হাহাকারের গল্প এটি।

বাংলাদেশের প্রেক্ষাপটে একেবারেই নতুন এক ভাবনার চলচ্চিত্র। ছবিটি নিয়ে তাই পরিচালকের আগ্রহ ও প্রত্যাশাও অনেক।

তিনি জাগো নিউজকে বলেন, ‘নিজের নির্মাণের ট্রেন্ড থেকে বেরিয়ে নতুন কিছু করার চেষ্টা করেছি এই ছবিতে। একটু নতুন আঙ্গিকে গল্প বলতে চেয়েছি। প্রমোটি প্রকাশ হয়েছে গতকাল সন্ধ্যায়। খুব ভালো রেসপন্স পাচ্ছি। আমার ছবির সকল কলাকুশলী ও টিমমেটদের শুভেচ্ছা। তারা সত্যি মনযোগী ছিলেন ছবিটি নিয়ে।’

পরিচালক মামুন জানান, দেশের সিনেপ্লেক্সগুলোসহ ছবিটি দেশের বড় হলগুলোতে মুক্তি পাবে।

‘আবার বসন্ত’-এ প্রেমিক-প্রেমিকা চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান ও অর্চিতা স্পর্শিয়া। ট্যাম মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিতে আরও আছেন মনিরা মিঠু, ইমতু রাতিশ, মুকিত, আনন্দ খালিদসহ অনেকেই।

ছবিটির প্রথম প্রমো : 

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]