স্ত্রী-সন্তানকেও অস্বীকার করেন সুপারস্টার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ২১ আগস্ট ২০১৯

লাইট ক্যামেরা অ্যাকশনের মোহে পড়ে নিজের পরিবারকেই ভুলে গেছেন সুপারস্টার। খ্যাতির মোহে নিজের স্ত্রী-সন্তানকেও এখন অস্বীকার করেন তিনি। বড় নায়ক হিসেবে প্রতিষ্ঠিত করতে গিয়ে নিজের শেকড় ভুলতে বসেছেন। এমনকি স্বাভাবিক চেহারাটাও নেই তার, মেকআপের আড়ালে ঢাকা পড়েছে সেটা। বাস্তবনা এমনই।

এমন গল্পের সিনেমায় এবার চিত্রনায়ক হয়ে হাজির হচ্ছেন নন্দিত অভিনেতা তারিক আনাম খান। অনন্য মামুনের পরিচালনায় রোমান্টিক হিরোর চরিত্রে ‘মেকআপ’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন তারিক আনাম খান।

এই সিনেমায় তারিক আনামের চরিত্রটির নাম সুপারস্টার শাহবাজ খান। মঙ্গলবার এই সিনেমায় তারিক আনাম খানের লুক কেমন? সেটা প্রকাশ করেছেন নির্মাতা অনন্য মামুন।

ফেসবুকে তারিক আনাম খানের একটি জমকালো ছবি পোস্ট করে মামুন লিখেন, ‘সুপারস্টার শাহবাজ খান, নিজের জন্য অস্বীকার করেন স্ত্রী সন্তানকেও, শাহবাজ কি পারবে মেকআপের আড়াল থেকে বেরিয়ে স্বাভাবিক জীবনে ফিরতে?’

মামুনের প্রশ্নের উত্তর মিলবে সিনেমাটি দেখলেই। মাসখানেক আগে ‘মেকআপ’ নামের নতুন সিনেমা নির্মাণের কথা জানিয়েছিলেন অনন্য মামুন। নীরবেই ছবির শুটিং প্রায় শেষ করে ফেলেছেন তিনি।

অনন্য মামুন জানান, সেলিব্রিটি প্রোডাকশন প্রযোজনায় ২ জুলাই সুনামগঞ্জে ‘মেকআপ’র শুটিং শুরু হয়। পুরান ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ২৫ দিন এর শুটিং চলে। কিছুদিন বিরতির পর আগামী সপ্তাহ থেকে মানিকগঞ্জে শুরু হচ্ছে এর পরবর্তী অংশের শুটিং। আগামী অক্টোবরে ‘মেকআপ’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

মামুন আরও জানান, মেকআপ নির্মিত হচ্ছে বাংলা ও হিন্দি ভাষায়। বাংলা অংশে সুপারস্টার নায়কের ভূমিকায় অভিনয় করছেন তারিক আনাম খান। এই চরিত্রে হিন্দি ভাষায় কে অভিনয় করছেন সেটা জানা যাবে আরও কিছুদিন পরে।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]