কত টাকায় পাওয়া যায় রণবীর কাপুরকে?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:০০ এএম, ০১ অক্টোবর ২০২০

বলিউড তারকা রণবীর কাপুরের জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। অসাধারণ অভিনয় দিয়ে সুদর্শন রণবীর জয় করে নিয়েছেন অগণিত ভক্তের মন। অভিনিয়সমৃদ্ধ পরিবারে বেড়ে ওঠা এ তারকা খুব বেশি সময় নেননি বলিউডে নিজের মেধার জানান দিতে।

রকস্টার, বরফি কিংবা তামাশাসহ আরও বহু ব্যবসাসফল ও প্রশংসনীয় সিনেমা উপহার দিয়ে ভক্তদের সঙ্গে জয় করে নিয়েছেন সমালোচকদের হৃদয়। যদিও পারিশ্রমিকের তালিকায় এখনো অক্ষয়, সালমানদের চেয়ে বেশ পিছিয়ে রয়েছেন সাঞ্জুখ্যাত রণবীর।

সম্প্রতি ফিল্মফেয়ার তাদের প্রতিবেদনে প্রকাশ করেছে, বর্তমানে একটি সিনেমার জন্য ৩০ থেকে ৪০ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন বলিউডের এই চকলেট বয়। তবে একটু দেখেশুনে কাজ করা রণবীরকে পাওয়াটাও বেশ মুশকিল।

সাধারণত মনমতো স্ক্রিপ্ট না হলে সেই সিনেমায় কাজ করেন না তিনি। সে কারণে প্রায়ই লম্বা বিরতির পর ফিরে আসতে দেখা যায় তাকে।

উল্লেখ্য, গত আগস্টে ফোবার্স তাদের ম্যাগাজিনে প্রকাশ করে পৃথিবীর সবথেকে বেশি পারিশ্রমিক নেয়া অভিনেতাদের তালিকা। সেখানে একমাত্র ভারতীয় হিসেবে ষষ্ঠ অবস্থানে ছিলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। সাধারণত একটি সিনেমার জন্য ৬০-৭০ কোটি টাকা নিয়ে থাকেন তিনি।

তালিকায় এই বছরের সবথেকে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনয় শিল্পীদের মধ্যে প্রথম স্থান অধিকার করেছেন হলিউড তারকা ‘দ্য রক’খ্যাত ডোয়াইন জনসন।

এলএ/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]