জন্মদিনে ভক্তদের সঙ্গে কেক কাটবেন আফরান নিশো

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১১ পিএম, ০৮ ডিসেম্বর ২০২০

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। ব্যতিক্রম কিছু গল্পে চমৎকার সব চরিত্রে অভিনয় করে নিজেকে প্রতিষ্ঠিত করেছেণ তিনি। বিশেষ করে রোমান্টিক গল্পের নায়ক হিসেবে নিশো এখন নির্মাতাদের সেরা পছন্দ। পর্দায় তার উপস্থিতি মানেই দর্শকের জন্য বাড়তি আগ্রহ। তাই নাটক-টেলিফিল্মে তার ব্যস্ততা বেড়েই চলেছে।

তবে সমসাময়িক অনেক অভিনেতাই চলচ্চিত্রে পা বাড়ালেও নিশো চান আরো পরিণত হতে। তিনি মনে করেন চলচ্চিত্রের মতো বিশাল মাধ্যমে কাজ করার জন্য মানসিক প্রস্তুতি দরকার।

আজ মঙ্গলবার, ৮ ডিসেম্বর এই তারকার জন্মদিন। কেমন কাটবে দিনটি? নিশো জানান, জন্মদিনটা খুব সিম্পলিই কাটান তিনি। পরিবার, বন্ধুদের সঙ্গে সময় দেন। তবে এবারের জন্মদিনের আনন্দকে ভ্ক্ত-দর্শকদের সঙ্গে ভাগাভাগি করে নিতে চলেছেন তিনি।

আজ উত্তরায় কিছু প্রিয় ভক্তদের নিয়ে কেক কাটবেন নিশো। সেই আয়োজন করা হচ্ছে।

প্রসঙ্গত, ১৯৮০ সালের ৮ ডিসেম্বর টাঙ্গাইলে জন্ম নেন নিশো। ভূঞাপুরের শরণে তার বেড়ে ওঠা। রাজধানীর ধানমন্ডি গভ. বয়েস হাই স্কুল থেকে এসএসসি এবং ঢাকা কলেজ থেকে এইচএসসি পাশ করেছেন নিশো।

২০০৩ সালে বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করার মাধ্যমে শোবিজে পদার্পণ করেন নিশো। এরপর গাজী রাকায়াতের পরিচালনায় ‘ঘরছাড়া’ নাটকের মধ্য দিয়ে ২০০৬ সালে ছোটপর্দায় অভিনয় শুরু করেন।

এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।