যে কারণে নিশোর দর্শক বেশি, মেহজাবিনের কম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫০ পিএম, ১৯ ডিসেম্বর ২০২০

টিভি নাটকের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় দুই অভিনয়শিল্পী আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। ইতিমধ্যে তার বেশ কিছু রোমান্টিক নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন। সম্প্রতি তারা নতুন একটি নাটকে নতুন পেশার চরিত্রে অভিনয় করলেন।

যেখানে নিশো-মেহজাবিনকে দেখা যাবে রাস্তায়-রাস্তায় একই এলাকায় গান গেয়ে উপার্জনের টাকায় জীবন চালান। নিশো ছেলে ও মেয়ে, দুই কণ্ঠে গান গাইতে পারে সেজন্য তার দর্শক বেশি। আর মেহজাবিন দর্শক কম পেয়ে এ নিয়েই ঝামেলা করেন। দুজনের মধ্যে তৈরি হয় দ্বন্দ্ব।

কমেডি গল্পের নতুন এ নাটকের নাম ‘শিল্পী’। ইতোমধ্যেই নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন চলতি প্রজন্মের অন্যতম নাট্যনির্মাতা মহিদুল মহিম।

‘শিল্পী’ নাটকটি নিয়ে পরিচালক মহিদুল মহিম বলেন, ‘নাটকে নিশো-মেহজাবিন দুজনই শিল্পী। নিশো নারী ও পুরুষ দুই কণ্ঠেই গান গাইতে পারেন। তবে গল্পের শেষের দিকে দেখা যাবে নিশো এক জটিলতায় আর মেয়ে কণ্ঠে গাইতে পারছে না। বাকিটা নাটকে দেখতে হবে।’

নাটকটির প্রযোজক এসকে সাহেদ আলী জানান, সিএমভি’র ইউটিউব চ্যানেলসহ ‘শিল্পী’ নাটকটি প্রচার হবে আরটিভি’র পর্দায় জানুয়ারির মাঝামাঝি সময়ে।

এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।