প্রবাসী জনির কথায় সোহাগের নতুন গান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:০৪ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২১

‘পরবাসী মন’ নামে সাংবাদিক কামরুল হাসান জনির লেখা একটি গানে সুর ও কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ান শিল্পী সোহাগ সুমন।

রাজধানীর সম্পর্ক স্টুডিওতে রেকর্ড হওয়া গানটির সংগীত পরিচালনা করেছেন মোশাররফ হোসেন সেতু।

গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছে এসকেআর প্রোডাকশন হাউস। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এএস মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হয় বলে জানান শিল্পী সোহাগ সুমন।

তিনি বলেন, এটাই প্রবাসীদের নিয়ে আমার প্রথম গান। গানের প্রথম অন্তরার কথাটি আমার বুকের মধ্যে লেগেছে- ‘বুক পকেটে আছে রুমাল তোমার পরশ নিয়া’। কারণ আমি জানি একজন প্রবাসীর মনের ভেতরে কতটা কষ্ট থাকে। আমি নিজেও পরবাসে ছিলাম।

তিনি বলেন, প্রবাসীদের প্রতি ভালোবাসা আমার সবসময়। তাদের অনুভূতিগুলো আমি খুব ভালো করে বুঝতে পারি। ভবিষ্যতে আরও প্রবাসীদের নিয়ে গান করার ইচ্ছা আমার। কামরুল হাসান জনি খুব সুন্দর একটি গান আমাকে উপহার দিয়েছেন।

গানের গীতিকার কামরুল হাসান জনি বলেন, দীর্ঘদিনের পরবাস জীবনে প্রবাসীদের আবেগ-অনুভূতিগুলো বুঝার চেষ্টা করছি। সে অনুযায়ী গানের কথাগুলো সাজানো হয়েছে। শিল্পী সোহাগের উৎসাহ পেয়ে এটি প্রকাশের সিদ্ধান্ত নিলাম। গানটি দর্শক শ্রোতাদের ভালো লাগবে।

এমআরএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]