কষ্ট পাচ্ছেন মাহি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২১

‘দেখে খুব কষ্ট হয়েছে আমার। অনেক পছন্দের মানুষরাও এর মধ্যে আছেন। হয়তো টিআরপিতে কিছুদিনের জন্য আপনারা এগিয়ে থাকবেন কিন্তু পরিবারের অন্য সব সদস্যদের চোখে আপনি থাকবেন আজীবন তালিকাভুক্ত। ঘৃণিত একজন টিআরপি লোভি’- এভাবেই এক স্ট্যাটাসে নিজের মনের কষ্টের কথা তুলে ধরেছেন ঢাকাই সিনেমায় বর্তমান প্রজন্মের সেরা নায়িকাদের একজন মাহিয়া মাহি।

নিজের ফেসবুকে প্রায়ই নানা বিষয়ে লেখেন মাহি। কখনো কবিতা, কখনো গান বা স্রেফ নিজের মনের কোনো অনুভূতি তুলে ধরেন স্ট্যাটাসে। পোস্ট দেন অনেক মজার ভিডিও। বলা চলে সোশাল মিডিয়ায় সক্রিয় এই অভিনেত্রী।

সর্বশেষ এক স্ট্যাটাসে তিনি অস্পষ্ট ইঙ্গিতে একটি গঠনমূলক আলোচনা তুলে ধরেছেন। যেখানে মাহি দাবি করেন, তারকালোকে পরিবারের সদস্যরাই অন্য সদস্যদের ছোট করছেন, সমালোচনা করছেন। যার ফলে সাধারণ মানুষের কাছে এই আকর্ষণীয় দুনিয়ার মানুষেরা আকর্ষণ হারাচ্ছেন, সম্মান হারাচ্ছেন।

মাহি তার স্ট্যাটাসে লিখেছেন, ‘শুনেছি পরিবারের সদস্যদের সম্মান নাকি পরিবারের মানুষেরাই রক্ষা করার জন্য প্রাণপন চেষ্টা করেন বেশি। দোষ লুকান যাতে বাইরের মানুষ খারাপ না বলতে পারে।

আমরা যারা চলচ্চিত্র, টিভি মিডিয়া, সাংবাদিকতা, ক্রীড়াঙ্গনসহ বিভিন্ন প্ল্যাটফর্মে কাজ করি... প্রচন্ডভাবে বিশ্বাস করি তারা সবাই একটা পরিবার। কেন যেন ইদানীং দেখছি আমাদের পরিবারের সদস্যরাই অন্য সদস্যদের সম্মানহানী করছেন। সাধারন মানুষজনের সামনে তাদের দোষ ত্রুটি নিয়ে একটু বেশিই নাড়াচাড়া করছেন।’

নির্দিষ্ট কারো নাম উল্লেখ করেননি মাহি তার স্ট্যাটাসে। তবে ধারণা করা হচ্ছে সম্প্রতি ক্রিকেটার নাসিরের বিয়ে বিষয়ক বিতর্ক ও সিনেমার নানা ইস্যুতে বিতর্কের বিষয়গুলো নিয়েই কথা বলতে চেয়েছেন ঢাকাই সিনেমার এই ‘অগ্নিকন্যা’।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]