মিসেস ওয়ার্ল্ডের কাণ্ডে মুকুটের আঘাতে হাসপাতালে ‘মিসেস শ্রীলঙ্কা’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৬ পিএম, ০৬ এপ্রিল ২০২১

এ বছরের মিসেস শ্রীলঙ্কা খেতাব পেয়েছেন পুষ্পিকা ডি সিলভা। কিন্তু দেশসেরা সুন্দরীর মুকুট অর্জনের আনন্দঘন মুহূর্তে ঘটে গেছে এক দুর্ঘটনা। ওই মুকুটের আঘাতেই মাথায় চোট পেয়ে হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। তার মাথা থেকে মুকুটটি ছিনিয়ে প্রতিযোগিতার রানার-আপের মাথায় পরিয়ে দেন বর্তমান ‘মিসেস ওয়ার্ল্ড’ ক্যারোলিন জুরি। তখনই ঘটে দুর্ঘটনা।

রোববার (৪ এপ্রিল) রাতে কলম্বোর একটি থিয়েটারে এ ঘটনা ঘটে।

ডি সিলভাকে বিজয়ী ঘোষণার পরপরই হঠাৎ করে যেন স্টেজে উড়ে চলে আসেন ক্যারোলিন। মাইক্রোফোন ছিনিয়ে নিয়ে তিনি দাবি করেন, ডি সিলভা আসলে ডিভোর্সপ্রাপ্ত এবং সে কারণে তিনি এই খেতাবের যোগ্য নন।

হতবিহ্বল দর্শকদের সামনে ক্যারোলিন বলেন, ‘বিয়ে এবং বিচ্ছেদ হওয়া নারীরা নিয়ম অনুযায়ী এ খেতাব পেতে পারেন না। তাই আমি দ্বিতীয় স্থান অধিকারীকে এই মুকুটটি দিয়ে দিচ্ছি।’

এ কথা বলেই ডি সিলভার মাথা থেকে ওই সোনালি মুকুট ছিনিয়ে নেন এবং রানার-আপের মাথায় পরিয়ে দেন। এ সময় মাথায় চোটের পাশাপাশি সন্ত্রস্ত হয়ে পড়েন বিজয়ী সিলভা।

তবে হাসপাতালে ভর্তি এই সুন্দরী ডিভোর্সের বিষয়টি অস্বীকার করেছেন। তিনি জানান, স্বামীর সঙ্গে আলাদা থাকলেও তাদের ডিভোর্স হয়নি।

এরপর আবার ডি সিলভাকে বিজয়ী ঘোষণা করেছে প্রতিযোগিতার আয়োজক কর্তৃপক্ষ।

এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।