উপরওয়ালার পর জাজ মাল্টিমিডিয়াকে ধন্যবাদ দিলেন মাহি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৩ পিএম, ০৫ অক্টোবর ২০২১

তেলুগু চলচ্চিত্র ‘বাভা’ মুক্তি পায় ২০১০ সালে। সেই সিনেমা থেকেই অনুপ্রাণিত হয়ে ২০১২ সালে বাংলাদেশে নির্মাণ হয় ‘ভালোবাসার রঙ’। সে বছরের ৫ অক্টোবর ছবিটি মুক্তি পায়। এই সিনেমার সঙ্গে জড়িয়ে আছে অনেক ইতিহাস।

‘ভালোবাসার রঙ’ দিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করে জাজ মাল্টিমিডিয়া। নায়ক হিসেবে পথচলা শুরু করেন বাপ্পী চৌধুরী। আর ঢালিউড পায় মাহিয়া মাহিকেও। ক্যারিয়ারের আজ ৯ বছর পূর্তিতে সেই দিনটিকেই স্মরণ করলেন নায়িকা।

ফেসবুকে এক পোস্টে তিনি নিজের অভিনয় জীবনের ৯ বছর পূর্তিতে ধন্যবাদ জানান জাজ মাল্টিমিডিয়াকে। মাহি লেখেন, ‘৯ বছর। আলহামদুলিল্লাহ। ধন্যবাদ জাজ মাল্টিমিডিয়া । উপর ওয়ালার পরে আপনাদের জন্যই আজকে আমি মাহিয়া মাহি।’

‘ভালোবাসার রঙ’ সিনেমাটি পরিচালনা করেছেন শাহীন সুমন। এতে বাপ্পী-মাহি জুটি ছাড়াও অভিনয় করেছেন রাজ্জাক, আলীরাজ, অমিত হাসান, মিজু আহমেদসহ আরও অনেকেই।

প্রথম সিনেমা দিয়েই বাজিমাত করেন মাহি। এটি সুপারহিট হয়। এরপর তিনি কাজ করেছেন আরও বেশ কিছু সুপারহিট ও প্রশংসিত চলচ্চিত্রে। বর্তমানে ইন্ডাস্ট্রির ব্যস্ততম নায়িকাদের একজন তিনি।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]