‘কে হারলো কে জিতলো এটা মুখ্য বিষয় না’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫২ পিএম, ২৮ জানুয়ারি ২০২২

সুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে স্বাস্থ্যবিধি মেনে চলছে অভিনয় শিল্পী সংঘের নির্বাচন। সকাল সাড়ে ৯টা থেকে রাজধানীর সেগুনবাগিচার শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্য একাডেমি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে।

সকাল থেকেই একে একে ছোট পর্দার শিল্পীরা ভোটদান করছেন। দুপুর তিনটার দিকে ভোট দিতে আসেন জনপ্রিয় অভিনেতা আসাদুজ্জামান নূর। তিনি বলেন, আমরা শিল্পীরা সৃজনশীলতার মাধ্যম দিয়ে শিল্প চর্চা করি। নির্বাচন তো একটা সবার মিলনমেলা। এখানে কে হারলো কে জিতলো এটা মুখ্য বিষয় না।

তিনি আরও বলেন, যারা জিতবে আশা করি তারা শিল্পীদের স্বার্থে কাজ করবে। শিল্পীরা যাতে অভিনয়টা পেশা হিসেবে নিতে পারে। তার জন্য আরও বেশি গুরুত্ব দেয়। সুখে-দুখে তারা পাশে থাকবে। এটাই আমার নির্বাচিত সদস্যদের কাছে চাওয়া ।

তার শারীরিক অবস্থা জানতে চাইলে তিনি বলেন, দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছিলাম। কয়েকদিন হলো হাসপাতাল থেকে এসেছি। এখন ভালো আছি।

অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে ২১টি পদে লড়ছেন ৪৮ প্রার্থী। মোট ভোটার ৭৫২ জন। এবারের নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ।

এমআই/এমএইচআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]