ডিভোর্স দিয়েছেন স্ত্রী, হিরো আলম বললেন, ‘সংসার ভাঙেনি’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৪ পিএম, ২৪ মে ২০২২

বগুড়ার ছেলে আশরাফুল আলম। সবার কাছে তিনি হিরো আলম নামে পরিচিত। বগুড়ার আর দশটা সাধারণ ডিশ ব্যবসায়ীর মতোই ছিল তার জীবন। কিন্তু ব্যবসার খাতিরে নিজেই যখন বিভিন্ন ভিডিওতে মডেল হতে শুরু করলেন তখন থেকেই ভাগ্যটা তার বদলে যেতে লাগলো।

মিউজিক ভিডিওতে কাজ করতে গিয়ে পরিচয় হয় মডেল নুসরাত জাহানের সঙ্গে আলমের। তারপর প্রেম করে নুসরাতকে বিয়ে করেন।

ভালোই চলছিল তাদের দু’জনের সংসার জীবন। হঠাৎ করে সাংসারিক বোঝাপড়া না হওয়ায় হিরো আলমকে ডিভোর্স দিয়েছেন তার স্ত্রী মডেল নুসরাত জাহান। হিরো আলমকে ডিভোর্সের নোটিশ পাঠিয়েছেন বলে জাগো নিউজকে নিশ্চিত করেছেন নুসরাত।

তিনি বলেন, ‘গত রমজানে আমি তাকে (হিরো আলম) ডিভোর্সের চিঠি পাঠিয়েছি। এখন আমরা আলাদা থাকছি। তার সঙ্গে আসলে আমি সুখী ছিলাম না, সেও আমার সঙ্গে সুখী না। দুজনই অসুখী জীবন যাপন করছিলাম। তাই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

এই বিষয়ে হিরো আলমের সঙ্গে যোগাযোগ করলে তিনি জাগো নিউজকে বলেন, ‘বছর খানেক ধরেই তো আমার সংসার ভেঙে যাচ্ছে বলে নিউজ হয়েছে। কই এখনো তো ভাঙল না। মাঝে কিছুদিন স্ত্রীর সঙ্গে রাগ অভিমান ছিল। প্রতিটি সংসারেই কিছু না কিছু ঝামেলা থাকে। আমার বেলাও তাই হয়েছে। কিন্তু সেটা আবার ঠিক হয়েও গেছে।

আমার সংসার ভাঙেনি। আমরা ঠিক আছি। সামনে আমরা একসঙ্গে আবারও কাজ করব।’

এদিকে সম্প্রতি একটি গাড়ি কিনেছেন হিরো আলম। আর সেই গাড়ি কেনা নিয়ে ফেসবুক লাইভে এসে স্ত্রীকে মিস করছেন বলে জানান তিনি।

প্রসঙ্গত, এর আগে বগুড়ায় সুমি বেগম নামের এক নারীকে বিয়ে করেন হিরো আলম। সেই সংসারে তাদের দুই সন্তানও রয়েছে।

এমআই/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]