কোরবানি ঈদে আসছে না ‘অপারেশন সুন্দরবন’!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৭ পিএম, ১৫ জুন ২০২২

বহুল প্রতিক্ষীত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। এলিট ফোর্স ব্যাটালিয়ন র‌্যাবের সুন্দরবনে দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত হয়ে সিনেমাটি। সিনেমাটি দেখার অপেক্ষায় দিন গুনছেন অ্যাকশন ও রোমাঞ্চপ্রেমী দর্শকরা।

কিন্তু করোনার বাগড়ায় দুই দুবার মুক্তির দিনক্ষণ ঠিক করেও সে আর হয়নি। সর্বশেষ শোনা গিয়েছিল আসছে কোরবানি ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে আসবে।

কিন্তু সিনেমাটির সংশ্লিষ্ট বেশ কিছু সূত্র নিশ্চিত করেছে, আগামী ঈদে ‘অপারেশন সুন্দরবন’ মুক্তির সম্ভাবনা নেই! বরং এই সিনেমাটি ঈদের পর সেপ্টেম্বর মাসে মুক্তি পাবে, এমন পরিকল্পনা করছে নির্মাতা প্রতিষ্ঠান।

এ সিনেমার পরিচালক ‘ঢাকা অ্যাটাক’খ্যাত দীপংকর দীপন। তার কাছে সিনেমার মুক্তির বিষয়ে জানতে যোগাযোগ করা হলে তিনি জাগো নিউজকে জানান, জরুরি একটা মিটিংয়ে আছেন। এ মুহূর্তে সিনেমার মুক্তির ব্যাপারে কথা বলতে পারছেন না।

এদিকে আরও জানা গেছে, বিতর্কিত প্রতিষ্ঠান ইভ্যালি নানা অনিয়মে শাস্তির মুখে থাকায় তাদের সঙ্গে চুক্তি বাতিল করেছে ‘অপারেশন সুন্দরবন’র টিম। নতুন স্পন্সর হিসেবে দেখা যেতে পারে নতুন কোনো প্রতিষ্ঠানকে। সেক্ষেত্রে গুঞ্জনে ‘ফরচুন বরিশাল’র নাম শোনা যাচ্ছে বেশ জোরেশোরেই।

প্রসঙ্গত, ২০২১ সালের ফেব্রুয়ারিতে এক অনুষ্ঠানের মাধ্যমে ‘অপারেশন সুন্দরবন’ চলচ্চিত্রের টিজার প্রকাশনা অনুষ্ঠান করা হয়। সেদিন ছবির টিজারে ‘সুন্দরবন আমাদের বহুবার বাঁচিয়েছে, এবার আমরা সুন্দরবনকে বাঁচাব’- এমন সংলাপ দেখে অনুষ্ঠানে আসা অতিথিরা চমকে ওঠেন। সবাই মত দেন, চলচ্চিত্রের পর্দায় অন্য রকম এক সুন্দরবনকে তুলে ধরার চেষ্টা করা হয়েছে।

‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় অভিনয় করেছেন রিয়াজ, সিয়ামসহ একঝাঁকা তারকা শিল্পী। নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, রাইসুল ইসলাম আসাদ, তাসকিন রহমান, শতাব্দী ওয়াদুদ, রওনক হাসান, মনোজ প্রামাণিক, আরমান পারভেজ মুরাদ, মানস বন্দ্যোপাধ্যায়, মনির খান শিমুল, নরেশ ভূঁইয়াসহ শিল্পী তালিকায় আরও আছেন কলকাতার মিষ্টি মেয়ে দর্শনা বণিকও।

এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।