শিল্পী সাগর তালুকদারের ‘একটা চাকরি চাই’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২০ পিএম, ২৮ জুন ২০২২

‘একটা চাকরি চাই’ শিরোনামে গানটি গেলো সপ্তাহ শনিবার (১৮ জুন) প্রকাশ করা হয়েছে। সংগীত আয়োজক কার্জন রায়ের আয়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন আরটিভি বাংলার গানের তরুণ সঙ্গীতশিল্পী সাগর তালুকদার।

গানটি লিখেছেন তরুণ গীতিকার রাসেল ইব্রাহীম। সুর করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী, মাহাদি সুলতান ও সংগীত আয়োজন জামিউল হাসান।

এ বিষয়ে রাসেল ইব্রাহীম বলেন, প্রধানমন্ত্রী ও সৃষ্টিকর্তার দৃষ্টি আকর্ষণ করেই এই গানটি। মূলত একজন চাকরিপ্রত্যাশী যুবক চাকরি পরীক্ষা দিতে গেলে যা তার মন আকাশে ভেসে বেড়ায়, তা নিয়েই এই গান। কার্জন, সাগর, মাহাদি, জামিউলসহ আমার নিজ প্রচেষ্টায় ভালো একটি গান যা শ্রোতাদের ভালো লাগবে। সংগীতশিল্পী এবি বাবুর প্রতি কৃতজ্ঞ আমাকে পরামর্শ দিয়ে পাশে থাকার জন্য।

এ বিষয়ে সংগীতশিল্পী সাগর তালুকদার বলেন, ‘একটা চাকরি চাই’ এই শিরোনামে গানটি নিয়ে আমি অনেক আশাবাদী, কারণ গানের কথাগুলো যদি ভালো না হয় তাহলে ভালোকিছু আশা করবো কিভাবে? এই গানের কথাগুলো আমার অনেক ভালো লেগেছে, আশা করছি শ্রোতাদেরও ভালো লাগবে।

তিনি বলেন, চমৎকার একটি সুর করে গানটির সৌন্দর্য বাড়িয়ে দিয়েছেন বর্তমান সময়ের জনপ্রিয় সংগীত শিল্পী ও সুরকার মাহাদি সুলতান। গানটিতে একদম যুগের সঙ্গে তাল মিলিয়ে গানের কথা লেখা হয়েছে, যেখানে লাখো-কোটি বেকার জীবনের অব্যক্ত কথাগুলোই উঠে এসেছে।

এমআরএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]