যে কারণে কলকাতায় ঈদ করবেন ফারিয়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৫ পিএম, ০৫ জুলাই ২০২২

ঢালিউডের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। সিনেমার অভিনয় দিয়ে তিনি দুই বাংলায়ই দর্শকের কাছে পরিচিতি পেয়েছেন। শুটিংয়ের কারণে এবারের ঈদটা দেশের বাইরেই করতে হচ্ছে এই চিত্র নায়িকাকে। এর আগে ঈদের মধ্যে ‘বিবাহ অভিযান ২’ সিনেমার শুটিং হওয়ার কথা ছিল ব্যাংককে।

কিন্তু রাজনৈতিক জটিলতায় ছবিটির কাজ বাতিল হয়ে যায়। তখন পরিকল্পনা করেন দেশে ঈদ না করার। তবে তা আর হচ্ছে না। কারণ আরও একটি ছবির শুটিংয়ে গতকাল (৪ জুলাই) কলকাতায় পাড়ি দিয়েছেন এই চিত্রনায়িকা।

কলকাতায় আজ (৫ জুলাই) সকাল থেকে শুটিং শুরু করছেন রাজ চন্দ পরিচালিত ‘ভয়’ ছবির। সেখানে ১৬ জুলাই পর্যন্ত শুটিং করবেন। বিষয়টি নিশ্চিত করেছেন নায়িকা নিজেই।

তিনি বলেন, “দেশেই ঈদ করবো ভেবেছিলাম। তবে শেষ মুহূর্তে জানতে পারি কলকাতায় শুটিং ইউনিট প্রস্তুত। তাই সেখানেই শুটিংয়ে অংশ নিয়েছি। তাছাড়া আমার আগামী মাসে শুরু হবে ‘বিবাহ অভিযান ২’ সিনেমার শুটিং।”

জানা যায়, ১৬ জুলাই পর্যন্ত চলবে শুটিং ও ডাবিংয়ের কাজ। ছবিটির শুটিং এর আগে ভারতের বিহার ও কলকাতায় হয়েছে। এতে ফারিয়ার বিপরীতে আছেন অঙ্কুশ হাজরা।

এমআই/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।