‘পরাণ’ দিয়ে প্রাণ ফিরলো তিতাসে!

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০১:৪৪ পিএম, ০৬ আগস্ট ২০২২

করোনা মহামারীসহ নানা সংকটে দীর্ঘ সাড়ে তিন বছর বন্ধ ছিল সিনেমা হলটি। সেই হল চালু হলো ‘পরাণ’ দিয়ে। পটুয়াখালী শহরের এক মাত্র সিনেমা হল ‘তিতাস’ যেন প্রাণ ফিরে পেলো সুপারহিট হতে যাওয়া এই ছবিটি দিয়ে।

শুক্রবার (৫ আগস্ট) বেলা ১২ টায় সিনেমা হলটিতে প্রথম শো চালু হয়। প্রথম দিনে মোট চারটি শো চলেছে।

তিতাস’র ম্যানেজার মোতালেব হোসেন বলেন, ‘একদিকে ভালো সিনেমা নেই। অপরদিকে হলে দর্শকদের উপস্থিত না থাকাসহ করোনার কারণে এতদিন সিনেমা হলটি বন্ধ রাখা হয়। তবে এখন বেশ কয়েকটি ভালো ছবি রিলিজ হওয়ায় শুক্রবার থেকে ছবি চালানো শুরু করা হয়েছে।

প্রথম শো তে ৬ জন দর্শক হলেও ধীরে ধীরে দর্শকের সংখ্যা বাড়ছে। সব মিলিয়ে প্রায় শতাধিক টিকিট বিক্রি হয়েছে শুক্রবার।’

তিনি জানান, বর্তমানে সিনেমা হলটিতে ১ এবং ৮০ টাকায় টিকিট বিক্রি হচ্ছে।

রায়হান রাফি পরিচালিত মিম, শরীফুল রাজ ও ইয়াশ রোহান অভিনীত লাইভ টেকনোলজিসের ‘পরাণ’ সিনেমার পর ‘হাওয়া’ মুক্তির পরিকল্পনা করছে হলটি।

তবে হলের পরিবেশসহ অনান্য বিষয়ে অসন্তুষ্ট দর্শকরা। সিনেমা দেখতে আসা দর্শক জহিরুল ইসলাম বলেন, ‘অনেক দিন পর সিনেমা হলটি খোলার খবরে এবং জনপ্রিয় ছবি প্রদর্শনীর খবরে ছবি দেখতে আসলাম। ভালোই লাগলো। কিন্তু হলে বসার সিটসহ পরিবেশ তেমন ভালো না।’

গত কয়েক দশক আগে পটুয়াখালী শহরের নতুন বাজার এলাকায় রুপালি সিনেমা, কাঠপট্টি এলাকায় মুকুল এবং কাজী পাড়া এলাকায় তিতাস সিনেমা হল গড়ে ওঠে। তবে বর্তমানে তিতাস ছাড়া অন্য সিনেমা হলগুলোর অস্তিত্ব নেই।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]