নতুন গান নিয়ে আসছেন জেমস

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৩ পিএম, ২৪ আগস্ট ২০২২

একযুগ পর গত রমজানের ঈদে ভক্তদের জন্য নতুন গান নিয়ে আসেন উপমহাদেশের জনপ্রিয় রকস্টার মাহফুজ আনাম জেমস। এর প্রায় সাড়ে তিন মাস পর নতুন গান নিয়ে হাজির হচ্ছেন নগরবাউল।

বুধবার (২৪ আগস্ট) জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন জেমসের ব্যক্তিগত সহকারী রুবাইয়াৎ ঠাকুর রবিন।

তিনি বলেন, ‘নতুন গান নিয়ে আসছেন গুরু। এটি মুক্তি পেতে এক মাসের মতো লাগবে। আপাতত এর বাইরে কিছু বলা যাচ্ছে না। কাজ চলছে। মাসখানেক পর সংবাদ সম্মেলন করে সবকিছু জানিয়ে দেওয়া হবে।’

গত ঈদে জেমস তার সবশেষ মৌলিক গান ‘আই লাভ ইউ’ উপহার দেন। এটি মূলত ভক্তদের উদ্দেশ করে গানটি গেয়েছেন জেমস। তাদেরই করেছেন উৎসর্গ। গানের কথামালায়ও আছে ভক্তদের সঙ্গে ভালোবাসা ও উদযাপনের ছাপ। ইউটিউবে ‘বসুন্ধরা ডিজিটাল’ নামের একটি চ্যানেল থেকে গানটি প্রকাশ হয়েছে।

দীর্ঘ ক্যারিয়ারে অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন জেমস। তার মধ্যে উল্লেখযোগ্য- ‘তারায় তারায়’, ‘লেইস ফিতা লেইস’, ‘সুলতানা বিবিয়ানা’, ‘হতেও পারে এই দেখা শেষ দেখা’, ‘কবিতা তুমি স্বপ্নচারিণী’, ‘দুষ্টু ছেলের দল’, ‘দিদিমনি’, ‘দুঃখিনী দুঃখ করোনা’, ‘তোর সব কিছুতে নয় ছয়’, ‘বাবা কত দিন দেখি না তোমায়’, ‘গুরু ঘর বানাইলা কী দিয়া’, ‘লিখতে পারি না কোনো গান’, ‘এক নদী যমুনা’, ‘মা’, ‘বাংলাদেশ’ ইত্যাদি।

এমআই/বিএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।