কাজী শুভ-মিথিলার ‘ভালোবাসো যদি’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৯ পিএম, ০৬ নভেম্বর ২০২২

নতুন প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী কাজী শুভ ও মিথিলা মিলনের দ্বৈত গান ‘ভালোবাসো যদি’। গানটি শ্রোতাদের কাছে এসেছে মিউজিক ভিডিও আকারে। এতে অভিনয় করেছেন তন্ময় ও চিত্রালী।

ম্যাক্সব্যাগ এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে এটি মুক্তি পেয়েছে ১১ই নভেম্বর। গীতিকার রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর করেছেন কাজি শুভ। সংগীতায়োজন করেছেন রাফি মোহাম্মদ। আর ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

গান প্রসঙ্গে কণ্ঠশিল্পী কাজী শুভ বলেন, বেশ সুন্দর কথা-সুরের একটি গান। আমার গাইতেও বেশ ভালো লেগেছে। আমার সঙ্গে গানটি বেশ ভালো গেয়েছে মিথিলা। আমার বিশ্বাস গানটি শ্রোতাদেরও ভালো লাগবে।

মিথিলা বলেন, কাজী শুভ ভাইয়ের সঙ্গে ডুয়েট। যেটি আমার জন্য প্রথমবার করা এবং কাজী শুভ ভাইয়ের সাথে ও আমার প্রথম কাজ। এটা অনেক ভালো লাগার মতো একটি ব্যাপার। এ গানটি নিয়ে আমার প্রত্যাশা অনেক।

কথা-সুর-সংগীত সব মিলিয়ে শ্রোতাদের গানটি ভালো লাগবে বলে আশা করছি।

সৌমিত্র ঘোষ ইমন বলেন, ‘ভালোবাসো যদি’ খুবই রোমান্টিক একটি গান। কথা, সুর ও সংগীত সব মিলিয়ে অসাধারণ। আমি চেষ্টা করেছি গানটিকে ভিডিওতে সুন্দর করে ফুটিয়ে তুলতে। আশা করি সবারই ভালো লাগবে।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।