ইকবাল খন্দকারের ‘গান আলাপন’এ রাব্বি-শিল্পী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৯ পিএম, ০২ জানুয়ারি ২০২৩

নতুন বছরে নতুনভাবে সাজানো হয়েছে বিটিভির নিয়মিত অনুষ্ঠান ‘গান আলাপন’। কথাসাহিত্যি ও উপস্থাপক ইকবাল খন্দকারের গ্রন্থনা ও উপস্থাপনায় নির্মিত অনুষ্ঠানের এই পর্বে অতিথি হয়ে এসেছেন কামরুজ্জামান রাব্বি এবং শিল্পী বিশ্বাস। তারা কথা বলেছেন নিজেদের গাওয়া কিছু গান এবং গানগুলোর ভিডিও তথা মিউজিক ভিডিও সম্পর্কে।

আরও পড়ুন: বর্তমানের সাহিত্যচর্চা নিয়ে আমি আশাবাদী: ইকবাল খন্দকার

বিশেষ করে তারা প্রকাশ করেছেন গানগুলো তৈরি ও ভিডিওগুলো নির্মাণের পেছনের গল্প। আর তাদের আলাপচারিতার ফাঁকে ফাঁকে থাকছে সেইসব ভিডিওর সম্প্রচার। লুৎফর রহমান রবিনের প্রযোজনায় ‘গান আলাপন’ এর এই পর্বটি বিটিভিতে প্রচার হবে আগামীকাল (মঙ্গলবার) বেলা ১১টা ২৫ মিনিটে।

আরও পড়ুন: ইকবাল খন্দকারের ‘গান আলাপন’ অনুষ্ঠানে নোলক-রন্টি

অনুষ্ঠানটি সম্পর্কে ইকবাল খন্দকার বলেন, ‘আগে ভিডিওর ক্ষেত্রে কেবল আধুনিক গানকেই প্রাধান্য দেওয়া হতো। এখন ফোক গানেরও চমৎকার সব ভিডিও হচ্ছে। সেইসব গান নিয়েই নির্মিত হয়েছে আমাদের এবারের পর্ব। আশা করি দর্শকদের ভালো লাগবে।’

অন্যদিকে প্রযোজক লুৎফর রহমান রবিন বলেন, ‘বিটিভিতে সংগীতবিষয়ক বিভিন্নরকম অনুষ্ঠান প্রচার হয়ে থাকে। তবে মিউজিক ভিডিও নিয়ে অনুষ্ঠান এর আগে কখনোই হয়নি। তাই এরই মধ্যে অনুষ্ঠানটি দর্শকের পছন্দের তালিকায় স্থান করে নিতে সক্ষম হয়েছে। আশা করছি ফোক গানের ভিডিও নিয়ে নির্মিত এই পর্বটিও তারা দারুণভাবে উপভোগ করবেন।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।