‘মিমোসা লাইফস্টাইল’র উদ্বোধনী অনুষ্ঠানে শোবিজ তারকারা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫১ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৩

দেশের গ্রাহকদের বা দেশে বসবাসকারী বিদেশিদের কাছে আন্তর্জাতিক ব্র্যান্ড পৌঁছে দিতে উদ্বোধন করা হয়েছে ‘মিমোসা লাইফস্টাইল’। আর এই অনুষ্ঠানে ‘মিমোসা লাইফস্টাইল’ এর দুই পার্টনার এ এফ এম ইফতে খায়রুল এহসান এবং সুমাইয়া ইসলাম আমন্ত্রণ জানান শোবিজ তারকাদেরও। শোবিজ তারকাদের মধ্যে তানজিয়া জামান মিথিলা, সামিরা খান মাহি, মডেল লিন্ডা লিউ, নিবিরসহ অনেকে উপস্থিত হন।

‘মিমোসা লাইফস্টাইল’ বাংলাদেশের একটি নতুন বিস্তৃত অনলাইন ফ্যাশন ব্র্যান্ড। ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় রাজধানীর গুলশানের এক রেস্তোরাঁয় কেক কেটে এর উদ্বোধন করা হয়েছে।

‘মিমোসা লাইফস্টাইল’-এর অন্যতম পার্টনার এ এফ এম ইফতে খায়রুল এহসান বলেন, আমাদের ইচ্ছা আছে এই এক বছর পূর্তির পর ভালো সাড়া পেলে আমরা শোরুম দেবো। যারা সাশ্রয়ী উপায়ে তাদের নিজস্ব ফাস্ট ফ্যাশন করতে চায় তাদের জন্য মিমোসা লাইফস্টালের প্রি-অর্ডার ইনস্টক এবং স্টুডিও এপয়েন্টমেন্ট ব্যবস্থা রয়েছে।

আরও পড়ুন: ফ্যাশন হাউজ উদ্বোধন করলেন অপু বিশ্বাস

অন্যদিনে আরেক ‘মিমোসা লাইফস্টাইল’-এর পার্টনার সুমাইয়া ইসলাম বলেন, যত ধরনের ইন্টারন্যাশনাল ব্র্যান্ড আছে সব ধরনের প্রোডাক্ট এখানে পাওয়া যাবে। সিঙ্গাপুর মালয়েশিয়া চায়নার প্রোডাক্টগুলো আমরা নিয়ে আসবো বাংলাদেশে। খুচরা বিক্রেতাদের মধ্যে সাপ্লাই চেইন ম্যানেজমেন্টে মিমোসার উদ্ভাবন ফাস্ট ফ্যাশনকে সম্ভব করে তোলে।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।