হিন্দি গানে ফাহিমের চমক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪৩ পিএম, ২১ মার্চ ২০২৩

ফাহিম ইসলাম এরই মধ্যে বেশ কিছু গানের মাধ্যমে সংগীতাঙ্গনে নিজের অবস্থান সুদৃঢ় করেছেন। নিজ ভাষা বাংলার পাশাপাশি হিন্দি ও ইংরেজি গানেরও চর্চা করেন তিনি। ২০২১ সালে প্রকাশিত তার গাওয়া প্রথম হিন্দি গান ‘হে ডিজে’ এরই মধ্যে ৫০ লাখের বেশি ভিউয়ার পেয়েছে।

আরও পড়ুন: বাংলাদেশ ক্রিকেট দলকে নিয়ে শিল্পী বিশ্বাসের গান

ফাহিম এবার প্রকাশ করেছেন আরেকটি হিন্দি গান। যার শিরোনাম ‘গালি গালি’। এটির কথা লিখেছেন দেবায়ন তরাফদার। সুর করেছেন কলকাতার অম্লান চক্রবর্তী। মিউজিক করেছেন বব।

বিভিন্ন মনোরম লোকেশনে গানটির ভিডিও ধারণ করেছেন সৈকত রেজা। এতে নায়কের ভূমিকায়ও হাজির হয়েছেন শ্রোতাপ্রিয় গায়ক ফাহিম ইসলাম। তার নায়িকার চরিত্রে আছেন মডেল আলিশা ইসলাম। ভিডিওটি পরিচালনা করেছেন সৈকত রেজা।

সম্প্রতি ইউটিউবে ‘ডেডলাইন রেকর্ডস’ চ্যানেলে ‘গালি গালি’ গান-ভিডিওটি উন্মুক্ত করা হয়েছে। গানটি প্রসঙ্গে ফাহিম বলেন, ‘একজন শিল্পী হিসেবে বাংলার পাশাপাশি হিন্দি এবং ইংরেজি গানও আমি পছন্দ করি। কারণ আমি মনে করি সংগীতের কোনো সীমানা নেই। সেই জায়গা থেকেই হিন্দি গানে কণ্ঠ দেওয়া।

আরও পড়ুন: দুবাইয়ের মরুভূমিতে হিরো আলমের শুটিং

এই গানটি বলিডড মানের হয়েছে। যারা শুনেছেন সবাই ভালো বলেছেন। আমার বিশ্বাস সময়ের সঙ্গে সঙ্গে গানটি শ্রোতাদের মাঝে আরও বেশি ছড়িয়ে যাবে।’

ফাহিম আরও জানালেন, সামনে তিনি ইংরেজি গানও গাইবেন। পৃথিবীর আরও অনেক ভাষায়ও গাওয়ার ইচ্ছা আছে তার।

উল্লেখ্য, ২০০৮ সালে ‘ব্যস্ত’ অ্যালবাম দিয়ে সংগীতাঙ্গনে আত্মপ্রকাশ করেন ফাহিম ইসলাম। এরপর ২০১০ সালে ‘কেনো বলো না’ এবং ২০১৩ সালে ‘বলছি তোমায়’ শিরোনামে আরও দুটি একক অ্যালবাম প্রকাশ করেন। এ ছাড়া প্রায় ১৫টি সিঙ্গেল গান প্রকাশ করেও শ্রোতাদের ভালোবাসা কুড়িয়েছেন এই গায়ক। গেছেন বলিউডের জনিপ্রয় গায়িকা মোনালি ঠাকুরসহ অনেকের সঙ্গে।

গানটির ইউটিউব লিংক

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।